• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

বিনা অনুমতিতে মেয়েকে চুমু, ক্ষুব্ধ

প্রকাশিত: এপ্রিল ৯, ২০২৩, ১১:১৩ পিএম

বিনা অনুমতিতে মেয়েকে চুমু, ক্ষুব্ধ

বিনোদন ডেস্ক

আইপিএল উপলক্ষ্যে সম্প্রতি ভারতে এসেছেন পাঞ্জাব কিংসের কর্ণধার বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা। দেশে ফিরেই পরপর দুটি ঘটনায় বেশ ক্ষুব্ধ অভিনেত্রী। একটি ঘটেছে তার কন্যা জিয়ার সঙ্গে, আরেকটি তার নিজের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার বিস্তারিত বিবরণ দিলেন প্রীতি।

প্রীতি জানিয়েছেন, একদিন মেয়েকে নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন তিনি। হঠাৎ এক মহিলা এসে কন্যা জিয়ার ছবি তোলার চেষ্টা করেন। তাকে ভদ্রভাবে বারণ করেন প্রীতি। চলে যেতে গিয়েও ওই মহিলা হঠাৎ ফিরে এসে কার্যত প্রীতির কোল থেকে জিয়াকে কেড়ে নিয়ে তার ঠোঁটের পাশে একটি চুম্বন করেন। তারপর ‘মিষ্টি বাচ্চা’ বলে চলে যান।

প্রীতির কথায়, ‘আমি যদি তারকা না হতাম, হয়তো প্রতিবাদ করতাম। কিন্তু সেই মুহূর্তে কোনো ঝামেলা করতে চাইনি। তাই নিজেকে ঠাণ্ডা রেখেছিলাম।’

এরপরে প্রীতি যে ঘটনার কথা লেখেন, সেটিও অপ্রীতিকর তো বটেই। সদ্যই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, প্রীতির গাড়ি চলে যাচ্ছে আর তার পেছনে হুইল চেয়ারে করে কার্যত ছুটছেন এক ব্যক্তি।

প্রীতি জানিয়েছেন, এই ঘটনা প্রথম নয়, গত কয়েক বছর ধরেই ওই ব্যক্তি প্রীতিকে বিরক্ত করেন। একাধিকবার প্রীতি তাকে অর্থসাহায্যও করেছেন। কিন্তু এদিন প্রীতি জানান তার কাছে টাকা নেই। টিমের পক্ষ থেকে ওই ব্যক্তিকে টাকা দেওয়া হলেও তা ওই ব্যক্তি ছুড়ে ফেলে দেন।

প্রীতির কথায়, ‘মানুষের বোঝা উচিত, আমি প্রথমে একজন মানুষ, তারপরে একজন মা, তারপর একজন তারকা। পৃথিবীর আর সমস্ত মানুষের মতো আমারও সমস্ত জায়গায় যাওয়ার অধিকার রয়েছে। তারকাদের দোষারোপ করার আগে একবার ভাবুন। প্রত্যেকটা ঘটনারই দুটো দিক থাকে।’

এখানেই থামেননি প্রীতি। লেখেন, ‘আমার সন্তানেরা কোনো প্যাকেজ ডিলের অংশ নয়। ওরা শিশু, ওদের সঙ্গে শিশুর মতোই ব্যবহার করুন, তারকাসুলভ নয়। ওদের সঙ্গে ছবি তোলার জন্য, আদর করার জন্য আসবেন না। একা থাকতে দিন ওদের। চিত্রগ্রাহকদের ছবি তোলার আগে, ভিডিও করার আগে অন্তত একবার অনুমতি নেওয়া উচিত। সব কিছু নিয়ে মজা করা যায় না।’

এই ঘটনায় প্রীতির পাশে দাঁড়িয়েছেন তার বলিউড সহকর্মীরা। এ তালিকায় আছেন প্রিয়াঙ্কা চোপড়া, হৃতিক রোশন, অর্জুন রামপাল, মালাইকা অরোরার মতো তারকারা।

প্রসঙ্গত, ২০১৬ সালে মার্কিন নাগরিক জিন গুডএনাফকে বিয়ে করেন প্রীতি জিনতা। ২০২১ সালে তাদের ঘর আলো করে আসে যমজ সন্তান ছেলে জয় জিনতা গুডএনাফ ও মেয়ে জিয়া জিনতা গুডএনাফ।

 

 

বিএস/

আর্কাইভ