• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিয়ের প্রস্তাব পেয়েছিলেন দেবলীনা,পণ ১০০ উট

প্রকাশিত: এপ্রিল ৩০, ২০২৩, ০৬:৫১ পিএম

বিয়ের প্রস্তাব পেয়েছিলেন দেবলীনা,পণ ১০০ উট

বিনোদন ডেস্ক

দেবলীনা কুমার টলিপাড়ার পরিচিত মুখ। বেশ কিছু সিনেমায় অভিনয় করে ফেলেছেন তিনি। ইনস্টাগ্রামে তিনি বেশ সক্রিয়। নৃত্যশিল্পী হিসাবেও অনেকে তাঁকে চেনেন। তবে তাঁর আরও এক পরিচয় আছে। দেবলীনা মহানায়ক উত্তম কুমারের নাতবৌ। অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়ের স্ত্রী। গৌরব ছাড়াও বেশ কিছু বিয়ের সম্বন্ধ এসেছিল তাঁর জন্য। সেই গল্পই রচনা বন্দ্যোপাধ্যায়কে শোনালেন দেবলীনা।

সম্প্রতি রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত রিয়্যালিটি শো ‘দিদি নম্বর ১’-এ অতিথি হিসাবে এসেছিলেন তিনি। সেখানেই তাঁর অদ্ভুত সব পাত্রের গল্প করলেন অভিনেত্রী। মিশরের এক অভিজাত পরিবার থেকে এসেছিল বিয়ের প্রস্তাব। বেশ অনেক দিন আগে মিশরে গিয়েছিলেন দেবলীনা। তাঁর ইজিপ্ট ভ্রমণের অনেক ছবিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। মিশরের পিরামিডের সামনে লাল শাড়িতে তাঁর একটি ছবি এখনও দর্শক মনে স্পষ্ট। সেখানে গিয়েই এমন একটি প্রস্তাব পান তিনি।

দেবলীনা বলেন, “ওখানে গিয়ে বিয়ের প্রস্তাব আসবে, এটা তো আমি ভাবতেই পারিনি। ১০০টি উট তারা পণ হিসাবে দেবে বলেছিল। এতগুলো উটের বিনিময়ে আমায় ওদের বাড়ির বৌ করে নিয়ে যেতে চেয়েছিল।” এই ঘটনা বলতে গিয়ে হেসে ফেলেন তিনি।

২০২০ সালে গৌরবকে বিয়ে করেন দেবলীনা। নায়কের সঙ্গে তাঁর প্রেমের বিয়ে। ২০১৭ সালে প্রথম চট্টোপাধ্যায় বাড়ির লক্ষ্মীপুজোয় গিয়েছিলেন দেবলীনা। গৌরবের দুই বোন তাঁর বন্ধু। সেই হিসাবেই তাঁদের বাড়িতে দেবলীনার যাতায়াত শুরু। তার পর কবে একে অপরকে মন দিয়ে বসেন তাঁরা নিজেরাই বুঝতে পারেননি। আপাতত গুছিয়ে সংসার করছেন তাঁরা। কাজও চলছে চুটিয়ে। এই মুহূর্তে গৌরব ব্যস্ত ‘গাঁটছড়া’ সিরিয়ালের শুটিং নিয়ে। অন্য দিকে দেবলীনা শেষ করলেন দুটি ছবির শুটিং। একটি নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘রক্তবীজ’ আর অন্যটি রাজর্ষি দে পরিচালিত ‘সাদা রঙের পৃথিবী’।

 

বিএস/

আর্কাইভ