• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

ঢাকায় আসছেন শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকা

প্রকাশিত: মে ৬, ২০২৩, ০১:৩৯ এএম

ঢাকায় আসছেন শাকিবের ‘প্রিয়তমা’ ইধিকা

বিনোদন ডেস্ক

ঈদুল ফিতর তো গেল, এবার জোরকদমে ঈদুল আজহার প্রস্তুতি চলছে। চলচ্চিত্র নির্মাতা হিমেল আশরাফ ঘোষণা দিয়েছেন তার ‘প্রিয়তমা’ ছবিটি আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে। ইতোমধ্যে ছবিটির শুটিংও শুরু হয়ে গিয়েছে। জানা গেছে, আগামী ৮ মে থেকে ছবিটির শুটিংয়ে অংশ নেবেন ঢালিউড কিং শাকিব খান।

এই ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা অর্থাৎ ‘প্রিয়তমা’ চরিত্রে কে থাকবেন সেটা নিয়ে চমক উপহার দিতে চেয়েছিলেন নির্মাতা হিমেল আশরাফ। কিন্তু তার আগেই বাতাসে জোর গুঞ্জন কলকাতার সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল হচ্ছেন শাকিবের ‘প্রিয়তমা’। জানা গেছে, ইতোমধ্যে ইধিকা বাংলাদেশে আসার ভিসা হাতে পেয়েছেন। ১১ মে ঢাকায় প্রিয়তমার শুটিংয়ে যোগ দিচ্ছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে হিমেল আশরাফ বলেন, ‘প্রিয়তমা ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে আমরা কলকাতার ইধিকা পালকেই চূড়ান্ত করেছি। ইতোমধ্যে তার ভিসাও হয়েছে। শাকিব ভাই ৮ তারিখে শুটিংয়ে অংশ নেবেন আর ইধিকা যোগ দেবেন ১১ মে ।’

ইধিকা পাল কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি নাচেও দুর্দান্ত পারদর্শী এই সুন্দরী। তার অভিনীত প্রথম ধারাবাহিক ছিল স্টার জলসার ‘কপালকুণ্ডলা’। এই ধারাবাহিকে ‘পদ্মাবতী’র চরিত্রে অভিনয় করে প্রশংসিত হোন। পরে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রিমলি’তে কেন্দ্রীয় চরিত্রে দেখা যায় তাকে। বর্তমানে প্রচার চলছে নতুন ধারবাহিক ‘পিলু’। এতে দ্বিতীয়বারের মতো খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন ইধিকা। এখানে তার চরিত্রের নাম ‘রঞ্জিনী’।

অভিনয় জীবনে আসার আগে কেকে দাস কলেজ থেকে অ্যাকাউনটেন্সিতে অনার্স নিয়ে পড়াশোনা করেন ইধিকা পাল।

‘প্রিয়তমা’ সিনেমার কাহিনি লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। ভার্সেটাইল মিডিয়ার আরশাদ আদনানা প্রযোজিত ছবিটির শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবান।

 

বিএস/

আর্কাইভ