• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ক্যাটরিনা জানালেন কবে মা হবেন

প্রকাশিত: মে ৬, ২০২৩, ০২:৫৬ এএম

ক্যাটরিনা জানালেন কবে মা হবেন

বিনোদন ডেস্ক

বলিউডের পরিচিত ট্রেন্ড, নায়িকা একবার বিয়ের সারলেই তার মা হওয়ার খবর নিয়ে ব্যতিব্যস্ত হয়ে পড়ে সকলে। যেমনটা এখন দেখা যাচ্ছে ক্যাটরিনা কাইফের বেলায়। গত বছর মা হয়েছেন ক্যাটরিনার প্রাক্তন প্রেমিক রণবীরের স্ত্রী আলিয়া ভাট। বিয়ের ছয় মাস যেতে না যেতেই মা হয়েছেন আলিয়া। অনেকেরই প্রশ্ন, তাহলে ক্যাটরিনার প্ল্যানিং কী?

বিয়ের পর থেকে নির্দিষ্ট সময়ের ব্যবধানে নায়িকার মা হওয়ার গুঞ্জন সামনে এসেছে। মাসখানেক অন্তর অন্তরই সোশ্যাল মিডিয়ায় ক্যাটের প্রেগন্যান্সির খবর ভেসে বেরিয়েছে, যার না আছে মাথা না আছে মুণ্ডু! বিমানবন্দর কিংবা ঈদের পার্টিতে একটু ঢোলা পোশাকে ভিকি ঘরনিকে দেখলেই ফিসফিসানি শুরু হয়ে যায়, ক্যাটরিনা নির্ঘাত অন্তঃসত্ত্বা।

পরিস্থিতি অনেক সময় এমন পর্যায়ে পৌঁছেছে যে, ক্যাটরিনার মুখপাত্র বিবৃতি দিয়ে জানিয়েছেন অভিনেত্রী প্রেগন্যান্ট নন। তবে ভবিষ্যতে সন্তান নেওয়ার পরিকল্পনা আছে তার। সেক্ষেত্রে হাতের কাজগুলো সেরে তারপরই মাতৃত্বের স্বাদ দিতে চান নায়িকা।

সূত্রের খবর, সন্তান নেওয়ার ভাবনাচিন্তা শুরু করেছেন ভিকি-ক্যাটরিনা। ঘনিষ্ঠমহলে সেই নিয়ে আলোচনাও করেছেন তারকা দম্পতি। ক্যাটরিনা আপাতত নিজের প্রফেশনাল কমিটমেন্ট পূরণ করতে চান। তারপর লম্বা ব্রেক নেবেন অভিনেত্রী। এই মুহূর্তে ক্যাটরিনার হাতে রয়েছে দুটি ছবি। বিজয় সেতুপতির সঙ্গে ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিংয়ের বেশ খানিকটা অংশ বাকি। অন্য দিকে ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির শুটিং এখনো শুরুই হয়নি।

বন্ধুমহলে অভিনেত্রী বলেছেন, ‘ফারহান আখতার আর বিজয় সেতুপতির সঙ্গে আমি যে দুই ছবি করছি, তার কাজ শেষ হলেই সন্তানের পরিকল্পনা শুরু করব আমরা।’

আগামীতে ক্যাটরিনাকে দেখা যাবে ‘টাইগার ৩’তে। এই ছবিতে আবারও সালমান খানের সঙ্গে স্ত্রিন শেয়ার করবেন ক্যাটরিনা। যশরাজ ফিল্মসের এই স্পাই থ্রিলারে থাকছেন ইমরান হাশমি। ক্যামিও চরিত্রে দেখা মিলবে শাহরুখ খানের।

প্রসঙ্গত, ২০২১ সালের ৯ ডিসেম্বর মালাবদল করেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। রাজস্থানের সিক্স সেন্সেস ফোর্টে রাজকীয় কায়দায় বিয়ে সারেন এই দুই তারকা। এরপর হানিমুনের উদ্দেশ্যে উড়াল মালদ্বীপে।

 

বিএস/

আর্কাইভ