• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‍‍`একবার ছুঁতে দাও’

প্রকাশিত: মে ৭, ২০২৩, ০৬:৫৪ পিএম

‍‍`একবার ছুঁতে দাও’

বিনোদন ডেস্ক

শনিবার (৬ মে) রাতে মুম্বাইয়ের রাস্তায় দেখা মিলল কারিনা কাপুর এবং সাইফ আলি খানের। খুব সম্ভবত ডেটে বেরিয়েছিলেন এই তারকা জুটি। কারিনাকে গাড়ি চালিয়ে নিয়ে আসেন সাইফ নিজে। গাড়ি থেকে নামতেই এগিয়ে আসেন এক বৃদ্ধা, ধরতে চাইলেন অভিনেত্রীর হাত। কারিনার উদ্দেশে তার মুখে শুধু একটাই কথা, ‘একবার ছুঁতে দাও’।

তবে কারিনা কোনোরকমে সেই মহিলার স্পর্শ বাঁচিয়ে ঢুকে যান রেস্তোরাঁর ভেতরে। তাকে সেসময় সুরক্ষা দিয়েছিলেন সম্ভবত সেই রেস্তোরাঁরই দুই কর্মী। সেই সময় করিনাকে বাঁচাতে গিয়ে একটু ধাক্কাও লাগে ওই বৃদ্ধার গায়ে।

রেস্তোরাঁয় প্রবেশের আগে কারিনা ঘাড় ঘুরিয়ে দেখেও নেন, মহিলা ঠিক আছে কি না। তবে এই ভিডিও ছড়িয়ে পড়তেই কটাক্ষের মুখে পড়েন বেবো। যদিও এবার নেটপাড়ার বড় একটা অংশ তার হয়েও কথা বলেছে। বলা যেতে পারে, অভিনেত্রীর এই ভিডিও নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে।

ভিডিওর কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘একটু হাত মেলাতে কী হতো। ভেতরে গিয়ে না হয় হাত ধুয়ে নিতেন।’ আরেকজন লিখলেন, ‘বেবো ইজ বেবো। কোনো দিন বদলাবে না। অহংকার এদের রক্তে। বারবার ভুলে যায় মানুষই আজ এদের ওই জায়গায় পৌঁছে দিয়েছে।’ তৃতীয়জন লিখলেন, ‘আগের দিন দেখলাম শাহরুখ খান একজনকে ঠেলে দিয়েছে। আজ দেখলাম কারিনা এমন করলেন। কী আশ্চর্য! এরাই সিনেমা বেরোনোর আগে হাতজোড় করে জনগণকে বলে সিনেমা দেখতে।’

তবে কারিনার সাপোর্টে এবার এগিয়ে এলো একাংশ। কমেন্টে একজন অভিনেত্রীর সমর্থনে লিখলেন, ‘এখানে যারা করিনাকে ট্রোল করছে তাদের মধ্যে কতজন এরকম রাস্তায় হঠাৎ আসা মহিলার সঙ্গে হাত মেলান ভগবান জানে। তারকা পেলেই ট্রোল করা শুরু করে দেয়।’ আরেকজন লিখলেন, ‘করোনা তো এখনো পুরোপুরি যায়নি। তাহলে কেনই বা হাত মেলাবে। এটা নিয়ে ট্রোল করার কোনও মানেই হয় না।’

কারিনাকে সর্বশেষ দেখা গেছে আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ ছবিতে। খুব শিগগির ওটিটিতে পা রাখবেন তিনি। এছাড়া ‘দ্য ক্রিউ’ ছবিতেও দেখা যাবে তাকে। এতে তার সঙ্গে অভিনয় করবেন টাবু ও কৃতি শ্যানন।

 

বিএস/

আর্কাইভ