• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ক্ষমা চেয়ে নিখোঁজ আলিয়া

প্রকাশিত: মে ৯, ২০২৩, ০৫:৫৭ পিএম

ক্ষমা চেয়ে নিখোঁজ আলিয়া

বিনোদন ডেস্ক

কখনো ব্যক্তিগতভাবে আবার কখনো আইনিভাবে একে অপরের প্রতি কাদা ছোড়াছুড়ি ভালোই করেছেন বলি অভিনেতা নওয়াজ সিদ্দিকী ও পরিচালক স্ত্রী আলিয়া। তবে এবার ভিন্ন সুরে কথা বলে নিখোঁজ হলেন আলিয়া।

হঠাৎ আলিয়ার এমন ভিন্ন সুরে অবাক হয়েছেন পরিচিত, আত্মীয়স্বজন থেকে শুরু করে নেটিজেনরা। কেননা, বেশ লম্বা সময় ধরে আলিয়া তার স্বামীর বিরুদ্ধে নানা অভিযোগ করে আসছিলেন।

নওয়াজউদ্দিন আলিয়াকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছেন–এমন অভিযোগ আলিয়ার বেশ পুরোনো। এমনকি স্বামীর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগও করেছিলেন তিনি।

এ প্রসঙ্গে বরাবরই চুপ ছিলেন স্বামী অভিনেতা নওয়াজ। তবে মাসখানেক আগে নীরবতা ভেঙে অনেক সত্যই প্রকাশ করেন তিনি। ইনস্টাগ্রামে লম্বা পোস্ট করে জানান, “আমাকে ‘খারাপ মানুষ’ হিসেবে তুলে ধরা হয়েছে। আমি সন্তানদের কথা ভেবে এতদিন চুপ ছিলাম।”

ওই পোস্ট থেকে জানা যায়, মুম্বাই ছাড়াও দুবাইয়ে স্ত্রী ও সন্তানদের জন্য ফ্ল্যাট কিনেছেন তিনি। আলিয়ার হাতখরচ হিসেবে মাসে দশ লাখ রুপি দিতেন। এ ছাড়া সন্তানদের স্কুলের খরচ, ঘুরতে যাওয়ার খরচও বহন করতেন তিনি।

আলিয়ার বিরুদ্ধে অভিযোগ করে অভিনেতা নওয়াজ বলেন, ‘আলিয়ার শুধু টাকার চাহিদা, আগেও সে এ ধরনের কাজ করেছে। তার চাহিদা না মেটাতে পারায় অযৌক্তিক অভিযোগ করেছে। আমার ক্যারিয়ার ও সম্মান নষ্টের চেষ্টা করছে।’

এবার সে প্রসঙ্গে আলিয়া নিজের ইনস্টাগ্রামে এক লম্বা খোলা চিঠি লিখেছেন। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম থেকে জানা যায়, নওয়াজপত্নী লিখেছেন, ‘হ্যালো নওয়াজ, এই চিঠি তোমার জন্য।’

এরপরই আলিয়া তার দীর্ঘ বক্তব্যে নিজেদের ভালো স্বামী-স্ত্রী হওয়ার ব্যর্থতা স্বীকার করেন। তবে স্বামীকে ভালো বাবা বলে মন্তব্য করেন তিনি। আলিয়া জানান, তার যুদ্ধ ছিল শুধু সন্তানদের জন্য। তবে এবার সন্তানদের মুখে হাসি দেখে আলিয়ার সব দুশ্চিন্তা দূর হয়ে গিয়েছে।

তিনি আরও জানান, এই জীবনে যা কিছু ঘটেছে, সে জন্য একে অপরকে যেন ক্ষমা করে দেয়। অতীত ভুলে ভুল দ্বিতীয়বার না করে জীবনের পথে এগিয়ে যাওয়ার ইচ্ছাপোষণও করেন আলিয়া।

এদিকে আলিয়ার এমন পোস্ট দেখে মন্তব্য করে বসেছেন নওয়াজের ভাই শামাশ সিদ্দিকি। তিনি লিখেছেন, ‘তোমার প্রোফাইল কি হ্যাক হয়েছে?’ এর পরই আলিয়ার সেই ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের হদিস মিলছে না নেটদুনিয়ায়।

ইনস্টাগ্রামে নিখোঁজ হওয়ার পর নেটিজেনদের মনে এখন একটাই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। আর সেটি হলো, এই খোলা চিঠি কি আলিয়া নিজে লিখেছিল নাকি কেউ অ্যাকাউন্ট হ্যাক করে এই চিঠি পোস্ট করেছে?

 

বিএস/

আর্কাইভ