• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

ছোট্ট এই অভিনেত্রীই আজ কাঁপাচ্ছে ষ্টার জলসা! দেখুন তো জনপ্রিয় নায়িকাকে চিনতে পারছেন কি না?

প্রকাশিত: মে ১২, ২০২৩, ০৬:০৮ পিএম

ছোট্ট এই অভিনেত্রীই আজ কাঁপাচ্ছে ষ্টার জলসা! দেখুন তো জনপ্রিয় নায়িকাকে চিনতে পারছেন কি না?

বিনোদন ডেস্ক

বাংলা টেলিভিশনে এমন অনেক অভিনেত্রী রয়েছেন যারা খুব কম বয়সেই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন। আর এখন নায়িকা হিসেবে ছোটপর্দা কাঁপাচ্ছেন। সামাজিক মাধ্যমে প্রায়ই ভাইরাল হতে দেখা যায় নামী নায়িকাদের ছোটবেলার সিরিয়ালের নানান ছবি। সম্প্রতি যেমন স্টার জলসার এক জনপ্রিয় নায়িকার ছোটবেলার সিরিয়ালের লুক তুমুল ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

স্টার জলসার জনপ্রিয় নায়িকাদের নাম উঠলেই দর্শকদের মাথায় সবার প্রথমে বেঙ্গল টপার সিরিয়াল ‘অনুরাগের ছোঁয়া’র নায়িকা স্বস্তিকা ঘোষের কথাই আসে। তবে জানিয়ে রাখি, নেটপাড়ায় যে নায়িকার ছবি ভাইরাল হয়েছে তিনি কিন্তু স্বস্তিকা তথা দীপা নন। বরং অন্য একটি জনপ্রিয় ধারাবাহিকের নায়িকা। আসল পরিচয় জানলে চমকে যাবেন আপনিও।

Shyamoupti Mudly, Shyamoupti Mudly childhood, Shyamoupti Mudly in Chokher Bali

স্টার জলসার পর্দায় সম্প্রচারিত অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘গুড্ডি’। টিআরপি তালিকায় তেমন খেল না দেখাতে পারলেও, বরাবর চর্চার কেন্দ্রে থেকেছে এই সিরিয়াল। পরকীয়া, ত্রিকোণ প্রেমের ট্র্যাক দেখিয়ে বহুবার কটাক্ষও শুনেছে এই ধারাবাহিক। লীনা গাঙ্গুলীর এই সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শ্যামৌপ্তি মুদলি এবং রণজয় বিষ্ণু।

Shyamoupti Mudly, Guddi serial Guddi

‘গুড্ডি’ চরিত্রে অভিনয় করে দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন শ্যামৌপ্তি। এর আগেও অবশ্য অনেক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। খুব কম বয়সেই অভিনেত্রী হিসেবে পথচলা শুরু হয়েছিল পর্দার গুড্ডির। মাত্র ১৩ বছর বয়সে অভিনয়ে হাতেখড়ি হয় শ্যামৌপ্তির। জি বাংলার ‘চোখের বালি’ ধারাবাহিকের পার্শ্ব চরিত্রে অভিনয় করে নজর কাড়েন তিনি।

 

বিএস/

আর্কাইভ