• ঢাকা বৃহস্পতিবার
    ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ফের শাকিব খানের গোপন তথ্য ফাঁস করলেন অপু

প্রকাশিত: মে ২৩, ২০২৩, ০৩:২০ এএম

ফের শাকিব খানের গোপন তথ্য ফাঁস করলেন অপু

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের মাঝে সম্পর্ক এখন যোজন যোজন দূর। বিচ্ছেদের পর আলাদা ছাদের নিচে বসবাস করছেন তারা। একসময়ের এই সফল তারকাজুটির একমাত্র পুত্রসন্তান আব্রাম খান জয় মা অপু বিশ্বাসের কাছে বেড়ে উঠছে।

ব্যস্ততার বেড়াজাল পেরিয়ে শাকিব নিজেও চেষ্টা করেন সন্তানকে সময় দিতে। সন্তানের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক থাকলেও শাকিব-অপুকে মুখোমুখি হতে দেখা যায় না কোথাও। বিবাহবিচ্ছেদ ঘটলেও সন্তান আব্রাহাম খান জয়ের সুবাদে এখনও যোগাযোগ হয় এই দুই প্রাক্তনের। কিছু দিন আগে নায়কের জন্মদিনে নাকি রান্না করে পাঠিয়েছিলেন অপু।

সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাকিব খান প্রসঙ্গে অপু বিশ্বাস কথা বলেন। তিনি শাকিব খানের কোনো ক্ষতি চান না বলে জানিয়েছেন। এ সময় প্রাক্তন স্বামীর নতুন সিনেমার জন্য শুভকামনা জানিয়েছেন এ নায়িকা।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সবকিছুর বাইরে আমার সন্তানের বাবা তিনি (শাকিব)। যা কিছু হোক না কেন, আমি তার কোনো ক্ষতি চাইব না। তার নতুন সিনেমার জন্যও শুভকামনা রইল।

শাকিব-বুবলীর দ্বন্দ্বের মধ্যে নতুন আলোচনার জন্ম দিয়েছে সাবেক স্ত্রী অপু বিশ্বাসের একটি মন্তব্য। তবে এ অভিনেত্রী শুরু থেকেই বিভিন্ন সাক্ষাৎকারে ছেলে আব্রাহাম খান জয়ের বাবা এবং সাবেক স্বামী শাকিবের মঙ্গলকামনা করেছেন।

তিনি আরও বলেন, একজন শিল্পী যখন আরেকজন শিল্পীর ক্যারিয়ার ধ্বংসের জন্য উঠেপড়ে লাগে, তখন ঢালিউড শিল্পীদের প্রেক্ষাপটের বিষয়টি আরও সমস্যাগ্রস্ত হয়ে পড়ে। তাছাড়া যারা আমাদের গড়েছেন তারাই আবার ক্যারিয়ার নষ্ট করেছেন। আর এ কারণেই বড় একটি শূন্যতা কাজ করছে ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে।

প্রসঙ্গত, শাকিব খানকে আগামীতে দেখা যাবে ‘প্রিয়তমা’ সিনেমায়। হিমেল আশরাফ পরিচালিত সিনেমাটি আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে তার বিপরীতে নায়িকা হিসেবে আছেন কলকাতার টিভি অভিনেত্রী ইধিকা পাল।

অন্যদিকে, মুক্তির অপেক্ষায় আছে অপু বিশ্বাস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ‘লালশাড়ি’। সরকারি অনুদানপ্রাপ্ত সিনেমাটিতে অপুর বিপরীতে আছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

 

জেকেএস/

আর্কাইভ