• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিয়ে নিয়ে মুখ খুললেন আকাঙ্ক্ষা

প্রকাশিত: জুন ১৮, ২০২৩, ১০:০২ পিএম

বিয়ে নিয়ে মুখ খুললেন আকাঙ্ক্ষা

বিনোদন ডেস্ক

অসংখ্য দর্শকপ্রিয় গানে কণ্ঠ দিয়েছেন ভারতীয় সংগীত তারকা মিকা সিং। বলিউডের পাশাপাশি কলকাতার বাংলা সিনেমায়ও গান গেয়েছেন তিনি। তবে ভিন্ন সময় ভিন্ন কর্মকাণ্ডের জন্য চর্চায় উঠে এসেছেন এই গায়ক।

গত বছর মিকা তার জীবনসঙ্গী খুঁজতে আয়োজন করেন নিজের স্বয়ম্বর অনুষ্ঠান ‘মিকা দি বোটি’। যেখানে বিজয়ী হন আকাঙ্ক্ষা পুরী। তার গলাতেই মালা পরিয়েছিলেন মিকা। সেই হিসেবে দুজনের বিয়ে করার কথা থাকলেও পরবর্তী সময়ে বিয়ের ব্যাপারে দুজনই চুপ হয়ে যান।

এবার বিয়ে নিয়ে মুখ খুললেন আকাঙ্ক্ষা। বিগ বস ওটিটি ২-এ প্রতিযোগী হয়ে এসেছেন আকাঙ্ক্ষা। সেখানেই বিয়ে প্রসঙ্গে মন্তব্য করেন তিনি। জানান এখনই বিয়ে করছেন না তারা। মিকাকে কেবলই ভালো বন্ধু বলে দাবি করেন আকাঙ্ক্ষা। তবে তারা ডেট করছেন এবং এই সময়টা দুজনই উপভোগ করতে চান বলেও জানান তিনি।


এদিকে বিগ বসের ঘরে যাওয়ার সময় আকাঙ্ক্ষাকে ভিডিও কলে শুভেচ্ছা জানান মিকা। গতবারের মতো এবারও ওটিটিতে দ্বিতীয়বারের মতো অনুষ্ঠিত হচ্ছে বিগ বস। তবে এবার সিজন-২ পরিচালনায় থাকছেন না করণ জোহর।

করণের পরিবর্তে বিগ বস ওটিটির হাল ধরছেন সালমান খান। ১৭ জুন রাত থেকে স্ট্রিম হয়েছে বিগ বস ওটিটি সিজন-২। এবারের প্রথম প্রতিযোগী ছিলেন ‍পূজা ভাট।

আরও ছিলেন কমেডিয়ান পুনীত, আকাঙ্ক্ষা পুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকীর সাবেক স্ত্রী আলিয়া সিদ্দিকি, ফলক নাজ ও মণীষা রানি। এ ছাড়া টিভি পর্দার জনপ্রিয় মুখ অবিনাশ সচদেবও দেখা দিয়েছেন বিগ বসের ঘরে।


এডিএস/

আর্কাইভ