• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

এখন আর জামাই খুঁজতে হবে না, বললেন অভিনেত্রী

প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৭:১৮ পিএম

এখন আর জামাই খুঁজতে হবে না, বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক

সম্প্রতি অসহযোগিতা ও অসদাচরণের অভিযোগে অভিনয়শিল্পী জেবা জান্নাতকে নিষিদ্ধ করেছে টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ড।

এক বিবৃতিতে সংগঠনটি জানিয়েছে, পেশাগত কাজের ক্ষেত্রে আপনার অসহযোগিতা ও অসদাচরণের জন্য আপনার বিরুদ্ধে আনীত আমাদের সম্মানিত সদস্য রাশেদা আক্তার লাজুকের অভিযোগের পরিপ্রেক্ষিতে অভিযোগটি নিষ্পত্তিতে কোনোরূপ সহযোগিতা না করায় ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সব সদস্য অভিনয়শিল্পী হিসেবে আপনাকে টেলিভিশন ও ডিজিটাল মাধ্যমে সব প্রকার নির্মাণ থেকে বিরত থাকবে। সিদ্ধান্তটি আগামী ২০ জুন ২০২৩ থেকে কার্যকর বলে গণ্য হবে।

এমন সিদ্ধান্তের পর জেবা জানান, রাশেদা আক্তার লাজুকের স্বামী পরিচালক সাজ্জাদ হোসেন দোদুল জেবা জান্নাতকে কুপ্রস্তাব দিয়েছিলেন। সেই প্রস্তাব গ্রহণ না করার কারণেই পেছনে লেগেছেন তারা।

এ ঘটনা নিয়ে যখন আলোচনা তুঙ্গে তখনই সাংবাদিকদের উদ্দেশে এক ভিডিওবার্তা দিয়েছেন এই অভিনেত্রী। যেখানে তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়েছেন, সংবাদে তার সুন্দর ছবি প্রচারের জন্য। 

ভিডিও বার্তায় জেবা বলেন, ‘হ্যালো আমার নিউজ প্রেজেন্টারস। আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ। কারণ অনেক সুন্দর সুন্দর ছবি পোস্ট করেছেন আপনারা। আমি নিজেও জানতাম না, আমার ফেসবুকে ওয়ালে এত ছবি আছে। এখন মনে হয় আমার পরিবারের কাউকে আমার জন্য জামাই খুঁজতে হবে না, জামাই আমাকে খুঁজবে।’

উল্লেখ্য, প্রয়াত রাজনীতিবিদ জয়নাল হাজারির ফেসবুক টক শোতে প্রথমবার হাজির হয়েছিলেন অভিনেত্রী জেবা জান্নাত। এরপর টিকটক করে পরিচিতি পান। সেখান থেকেই নাম লেখান টিভি নাটকে। ‘ক্রস কানেকশন’, ‘পার্টনারশিপ আনলিমিটেড’, ‘রিকশাওয়ালার প্রেম’সহ বেশকিছু নাটকে দেখা গেছে তাকে।

 

বিএস/

আর্কাইভ