• ঢাকা সোমবার
    ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

এবার লুঙ্গি পরে অভিযানে নামবেন বিয়ার গ্রিলস

প্রকাশিত: জুন ২৬, ২০২৩, ০৫:৩৭ পিএম

এবার লুঙ্গি পরে অভিযানে নামবেন বিয়ার গ্রিলস

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

মোট ৮ জন অতিথি নিয়ে নতুন সিরিজ অভিযানের ঘোষণা দিয়েছেন বিখ্যাত ব্রিটিশ অভিযাত্রিক বিয়ার গ্রিলস। এ নিয়ে লুঙ্গি পরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ছবিও পোস্ট করেছেন জনপ্রিয় এই অভিযাত্রিক।

রোববার (২৫ জুন) ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা গেছে, তিনি একটি নদীর পাশে দাঁড়িয়ে আছেন। তার পরনে লুঙ্গি, গায়ে গেঞ্জি এবং কাঁধে একটি ব্যাগ। ধারণা করা হচ্ছে এবার লুঙ্গি পরেই অভিযানে নামবেন তিনি।

ছবির ক্যাপশনে গ্রিলস লিখেছেন, ‘একটি মহাকাব্যিক স্কটিশ অ্যাডভেঞ্চার থেকে... শিগগিরই আসছে। অনুমান করুন আমার সঙ্গে অতিথি হিসেবে কে থাকছেন? লম্বা চুল, ব্রিটিশ ও সত্যিকারের একজন আইকন।’

জনপ্রিয় টিভি শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র মাধ্যমে পৃথিবীর সবচেয়ে বিপজ্জনক, দুর্গম জায়গায় কিভাবে টিকে থাকতে হয় বিয়ার গ্রিলস তা দেখিয়ে আসছেন নিজের জীবনকে বিপদের মুখে ঠেলে দিয়ে।

কখনও পাহাড়, কখনও সমুদ্র, কখনো মহাসাগরের কোন এক অচেনা দ্বীপে, অথবা কখনো কোন বরফাচ্ছন্ন এলাকায় ভয়ংকর পশু থেকে, অথবা বিপদ সংকুল আমাজনের মতো জঙ্গল থেকে, খাদ্যাভাবে পড়ে থাকা কোনো নির্জন জায়গা থেকে লড়াই করে কী করে লোকালয়ে ফিরে আসতে হয় এসব দুঃসাহসিক অভিযানগুলো দেখান নিজের জীবন বিপন্ন করে। তার এ দুঃসাহসিক অভিযানগুলো তাকে নিয়ে যায় জনপ্রিয়তার এক অন্য মাত্রায়।

ইয়াহু নিউজের এক প্রতিবেদনে জানা গেছে, এবার গ্রিলসের নতুন সিরিজ অভিযানের নাম, ‘রানিং ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস: দ্য চ্যালেঞ্জ’। যেখানে তার সঙ্গে ৮ জন অতিথি থাকবেন। তবে ৮ জন একসঙ্গে নয়। একেকজন একে অভিযানে থাকবেন।

এই অভিযানের প্রথম অতিথি হিসেবে তার সঙ্গে থাকবেন অস্কার বিজয়ী ব্রিটিশ-আমেরিকান অভিনেতা ট্রয় কটসুর। এটাই কোনো বধির অতিথির সঙ্গে গ্রিলসের প্রথম অভিযান। এ অভিযানে তারা দুজন স্কটিশ হাইল্যান্ডসের মধ্যদিয়ে ট্রেকিং করবেন।

অন্যান্য অতিথিরা ওয়াইমিং বেসিন, আইল অব স্কাই, ব্রেকন বিকন পর্বতমালা, হেব্রাইডস দ্বীপপুঞ্জ, ফায়ার ভ্যালি, গ্রেট বেসিন মরুভূমি এবং লারামি পর্বতসহ বিভিন্ন অবস্থানে চ্যালেঞ্জ গ্রহণ করবেন।

অনুষ্ঠানটি আগামী ২০ আগস্ট সন্ধ্যা ৬টায় ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলে সম্প্রাচার হবে। ন্যশনাল জিওগ্রাফির এক বিবৃতিতে জানিয়েছে, এই সিরিজের অতিথিদের অভিযানে নেয়ার আগে শারীরিক ও মানসিক উভয়ের দীর্ঘ পরীক্ষা করা হবে। বিয়ার গ্রিলস প্রতিটি সেলিব্রিটিকে পাহাড়, পর্বত, সমুদ্র ও মরুভূমিতে প্রতিটি কঠিন মুহূর্তে কীভাবে লড়াই করে বেঁচে থাকতে তা শেখাবেন। যাতে তারা যেকোনো প্রতিকূল মুহূর্তে নিজেদের রক্ষা করতে পারেন। শেখাবেন- কীভাবে ভয়কে জয় করতে হয়।

 

জেকেএস/

আর্কাইভ