• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

অপু বিশ্বাস এখনও শাকিবের বৈধ স্ত্রী, ঘটনা প্রকাশ্যে আসতেই জল্পনা তুঙ্গে

প্রকাশিত: জুলাই ১৯, ২০২৩, ০৮:৩৩ পিএম

অপু বিশ্বাস এখনও শাকিবের বৈধ স্ত্রী, ঘটনা প্রকাশ্যে আসতেই জল্পনা তুঙ্গে

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

বাংলাদেশ সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই তুলকালাম চলে সংবাদ মাধ্যমে। কি করছেন তিনি, কার সঙ্গে সম্পর্কে আছেন সবটাই জানতে উৎসুক ভক্তরা। ব্যক্তি গত জীবনে তিনি দুবার বিয়ে করেছেন তিনি, তাও আবার গোপণে। এমনকি সন্তানের বাবা হয়েছেন সেটাও গোপণে। ২০১৮ সালে নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের ১৯৫ দিনের মাথায় ঢাকাই ইন্ডাস্ট্রির আরও এক জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী কে বিয়ে করেন শাকিব খান। 

সেই ঘরেও তাঁর একটি ছেলে। কিন্তু বুবলীর সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই, একথা আগেই জানিয়েছেন শাকিব খান। কিন্তু বুবলীর সঙ্গে কোনও আইনত বিচ্ছেদ হয়নি শাকিব খানের। এখন আবার নতুন করে জল্পনা বাড়াচ্ছে, আবার হয়তো এক হতে চলেছেন অপু বিশ্বাস ও শাকিব খান। এই নিয়েই সংবাদ পত্রে বিস্তর আলোচনা। এমনকী যুক্তরাষ্ট্রে গিয়ে অপু ও শাকিবের একসঙ্গে ঘোরার ভিডিও ইতিমধ্যেই ফাঁস হয় সামাজিক মাধ্যমে। এই জল্পনার মাঝেই ভেসে আসছে আরও একটি খবর।

গত ১৬ জুলাই ফেসবুকে নিজ প্রোফাইলে মামুনুজ্জামান মামুন একটি স্ট্যাটাসে দাবী করেন যে, ‘বাংলাদেশে দুদিন ধরে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে বিশাল কাণ্ড শুরু হয়ে গেছে।আমেরিকাতে জয়, অপু দিদি, আমিসহ আমরা একসঙ্গেই তো এসেছি। অপু বিশ্বাস দিদি শাকিব ভাইর নয় বছরের সংসার ছিল। শাকিবের পরিবার এখনও তাঁদের বউমা হিসেবে অপু বিশ্বাসকেই মানে, নাতি হিসেবে জয়কে মানে। এর বাইরে তারা কিছু মানতে নারাজ। আর এখন একজন মানুষ লোক দেখানো মায়া কান্না জুড়ে দিয়েছে। সে কি কখনো এক ঘণ্টার জন্য শাকিব ভাইর বাসায় তার বাবা-মার সঙ্গে সংসার করছে? অপু বিশ্বাস এখনো তাঁর বৈধ স্ত্রী, আর এখনো সারাদেশের মানুষ চায় তাঁরা রাগ-অভিমান ভুলে এক হয়ে যাক। অপু বিশ্বাসের কাবিন নামা জমির দলিলের মতো সিন্দুকে আটকানো রয়েছে। অপু বিশ্বাস এখনো শাকিব ভাইর বৈধ বউ।’

এই পোস্টের পরেই নতুন জল্পনা-কল্পনায় মেতেছে শাকিব-অপুর ভক্তরা। এখন শুধু ভক্তদের মনে একটাই প্রশ্ন উঠছে অপু যদি শাকিবের বৈধ স্ত্রী হয় তাহলে বুবলির সঙ্গে শাকিবের বিয়ে হল কি করে? কিন্তু প্রিয়তমার পরিচালক বলছেন, বাবা-মা হিসেবে যদি তাঁরা একসঙ্গে ঘোরাফেরা করতে চান তাহলে এটা কোন ক্ষতি নয়। উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেছিলেন শাকিব-অপু। এরপর তাঁদের পুত্রসন্তান জয়ের জন্ম হয়। বিষয়টি প্রকাশ্যে আনার পরেই বিচ্ছেদ হয়ে যায় শাকিব-অপুর।

 

জেকেএস/
 

আর্কাইভ