• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

প্রকাশ্যে কারিনাকে কটাক্ষ ইনফোসিস প্রতিষ্ঠাতার, হাত তালি সুজানের

প্রকাশিত: জুলাই ৩০, ২০২৩, ০৬:৫০ পিএম

প্রকাশ্যে কারিনাকে কটাক্ষ ইনফোসিস প্রতিষ্ঠাতার, হাত তালি সুজানের

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

সম্প্রতি কানপুরের একটি অনুষ্ঠানে নিজের অভিজ্ঞতার কথা শেয়ার করেন ইনফোসিসের প্রতিষ্ঠাতা নারায়ণ মূর্তি। ওই অনুষ্ঠানে তিনি বলি তারকা কারিনা কাপুরকে কটাক্ষ করেন। ওই মুহূর্তের ভিডিও এখন নেট দুনিয়ায় ভাইরাল।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, লন্ডন থেকে ভারতে ফেরার অভিজ্ঞতা দর্শকদের সঙ্গে শেয়ার করছেন। বিমানে ভারতে ফেরার সময় তার পাশের সিটে বসেছিলেন বলিউডের জনপ্রিয় তারকা কারিনা কাপুর। আর তার আচরণেই বিরক্ত হন নারায়ণ।

বিমানে কারিনাকে দেখে তার ভক্তরা কারিনার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে আসেন। আর তাতে কারিনা খুশি না হয়ে বরং হন বিরক্ত। কোনো ভক্তের সঙ্গেই কথা বলা তো দূরের কথা, শুভেচ্ছা বিনিময়ের জন্যও কোনো উত্তর দিলেন না কারিনা। এমনটাই জানান নারায়ণ।

ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমসের বরাতে জানা যায়, কারিনার এমন আচরণে রীতিমতো অবাক হয়েছেন ইনফোসিস কর্তা। তিনি বলেন, আমার কাছেও অনেক ভক্ত এসেছেন। আমি তাদের সঙ্গে কথা বলেছি। কারণ ভক্তরা সেলিব্রেটিদের ভালো আচরণটুকুই আশা করে।

ইনফোসিস কর্তা নারায়ণ মূর্তির স্ত্রী সুধা মূর্তি কারিনাকে বিষয়টি বুঝান। তবে এতেও কোনো লাভ হয়নি। তাই নারায়ণ মনে করেন, কারো স্নেহ, ভালোবাসা বা শ্রদ্ধা প্রকাশে উল্টোদিকের মানুষেরও উচিত তা ফেরত দেয়া।

নারয়ণের এমন মন্তব্যে সহমত প্রকাশ করেন বলি অভিনেতা হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান। ইনস্টাগ্রামে নারায়ণের ভিডিওতে   জুরে দেন মন্তব্য, সেইসঙ্গে বেশ কয়েকটি হাত তালির ইমোজিও।

সোশ্যাল মিডিয়ায় সুজানের এমন অভিব্যক্তিতে নেটিজেনদের বুঝতে আর বাকি নেই, কারিনার প্রতি ক্ষোভ এখনও মনে পুষে রেখেছেন সুজান। কারণ ২০০১ সালের পর থেকে বেশ কিছু সিনেমায় একসঙ্গে অভিনয় করে কারিনা এবং হৃতিক একে অন্যের প্রেমে পড়ে যান। আর এতে সুজানকে পোহাতে হয়েছিল সংসারের তুমুল অশান্তি।    

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ