• ঢাকা রবিবার
    ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১

সালমান-দিশার ১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০৩:০১ এএম

সালমান-দিশার ১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

একজন বিবাহিত নারীকে বিয়ে করে তুমুল সমালোচনার মুখে পড়েন আলোচিত-সমালোচিত ইউটিউবার সালমান মুক্তাদির। চলতি বছর ভালোবেসে দুই সন্তানের জননী দিশা ইসলামকে বিয়ে করার সিদ্ধান্ত নিতে ২৪ ঘণ্টারও কম সময় নিয়েছিলেন তিনি।

ছোটবেলা থেকেই সালমানের ইচ্ছা ছিল, দুটি মেয়ে সন্তানের বাবা হবেন তিনি। দিশাকে বিয়ের সুবাদে তার সেই স্বপ্ন পূরণ করতে আর অপেক্ষা করতে হয়নি। বিয়ের সঙ্গে সঙ্গেই দুই মেয়ের বাবা হয়েছেন সালমান মুক্তাদির। বড় মেয়ে আমারা ও ছোট মেয়ে আইরাকে নিয়ে বেশ আনন্দঘন সময় কাটাচ্ছেন তিনি।

বিয়ের পর এবারই প্রথম সালমান তার স্ত্রীকে বেশ বড় এক সারপ্রাইজ দিয়েছেন। যে সারপ্রাইজে রীতিমতো অবাক হয়েছেন দিশা।

বিয়ের ১ মাস পরেই ঘরোয়া পরিবেশে স্ত্রী দিশার জন্মদিন চলে আসে। ৫ মে স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পারিবারিক পরিবশে কেক কাটেন। তবে ওই সময় জন্মদিনের কোনো সারপ্রাইজ পার্টি দেননি সালমান।

সালমান-দিশার ১ মিনিট ৪৮ সেকেন্ডের ভিডিও ভাইরাল!

এবার স্ত্রীর ওই জন্মদিনের সারপ্রাইজ পার্টি দিয়েছেন অভিনেতা। তাও আবার কোনো রেস্টুরেন্টে নয়, সিনেমা হলে। সম্প্রতি নেটদুনিয়ায় স্ত্রীর জন্মদিনের ১ মিনিট ৪৮ সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা গেছে, স্ত্রীকে সারপ্রাইজ দিতে সালমান প্রথমে দিশাকে জানান, সিনেমা দেখতে যাচ্ছেন তারা। সিনেমা হলে ঢুকেই দিশা দেখতে পান, বেলুন আর কেকে সাজানো সিনেমা হল। সেখানে আছেন তাদের বন্ধু ও আত্মীয়-স্বজনরা। এরপরই এক আনন্দঘন পরিবেশে কেক কাটতে দেখা যায় দিশাকে।

প্রসঙ্গত, এ বছরের (৩০ এপ্রিল) বিয়ের পিড়িতে বসেন আলোচিত-সমালোচিত এই অভিনেতা। বিয়ের বিষয়টি জানিয়েছেন সালমান নিজেই। মঙ্গলবার (২ মে) এক সামাজিক যোাগযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি জানান তার বিয়ের খবর।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ