• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

অভিনেত্রী পরিনীতি চোপড়ার বিয়ের প্রথম রাতের ভিডিও ফাঁস

প্রকাশিত: অক্টোবর ১১, ২০২৩, ০৩:২৩ এএম

অভিনেত্রী পরিনীতি চোপড়ার বিয়ের প্রথম রাতের ভিডিও ফাঁস

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

গত ২৪ সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া এবং আম আদমি পার্টি নেতা রাঘব চাড্ডা। রাজকীয়ভাবে উদয়পুরের লীলা প্যালেসের সাতপাকে বাঁধা পড়েছিলেন তারা দুজনে। বিয়ের পর পরিনীতির প্রথম ছবি মিশন রানীগঞ্জ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে। দর্শকদের প্রশংসা ও কুড়াতে পেরেছে এই ছবিটি। সব মিলিয়ে পরিণীতির সময় টা এখন ভালই চলছে।

অন্যদিকে পরিনিতি চোপড়া, এখন চাড্ডা পরিবারের সদস্য। বিয়ের পর পরিনিতি চোপড়া কে সাদরে স্বাগত জানিয়েছে রাঘব চাডার পরিবার। অভিনেত্রী শ্বশুরবাড়িতে প্রবেশের ভিডিও ইতি মধ্যেই প্রকাশিত হয়েছে। এই ভিডিওতে দেখা গিয়েছে পরিণীতির শাশুড়ি নতুন পুত্রবধূর জন্য একটি বিশেষ ব্যবস্থা করেছেন। ঢোল বাজনার পরিকল্পনা করা হয়েছে পরিণীতির জন্য। এই সময় নবদম্পতির ঘনিষ্ঠ বন্ধু এবং আত্মীয়-স্বজনরাও উপস্থিত ছিলেন বলে জানা যায়। পরিনীতি চোপড়াকে স্বাগত জানাতে মিষ্টি বিতরণ এবং সুস্বাদু খাবার প্রস্তুত করা হয়েছিল। পরিণীতির জন্য মজার মজার বেশ কিছু খেলার আয়োজন করা হয়েছিল। দুজনের মধ্যে রিং ফাইন্ডিং গেম এবং প্রশ্ন উত্তরের রাউন্ড করানো হয়েছিল। পরিনীতি এবং রাঘব দুজনেই দারুনভাবে বিষয়টি উপভোগ করেছিলেন।

তবে বিয়ের পরে প্রথম রাতটা কেমন কাটলো পরিনীতি চোপড়া এবং রাঘব চাড্ডার? সম্প্রতি সেই সম্পর্কিত কিছু ভিডিও সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়েছে। একটি ছবিতে দেখা যাচ্ছে পরিনিতি চোপড়া বিয়ের পর সকালে ঘুম থেকে উঠেই ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। এই ছবিতে তাকে একেবারে নো ফিল্টার লুকে দেখা যাচ্ছে। অন্যদিকে, আরও একটি ভিডিওতে দেখা যাচ্ছে পরিনীতি চোপড়া ঘুমিয়ে রয়েছেন এবং তাকে সেই অবস্থায় আরতী করছেন রাঘব চাড্ডা। পাশাপাশি একটা রাজকীয়ভাবে তাকে সুপ্রভাত জানিয়েছেন পরিণীতির স্বামী রাঘব চাড্ডা। সব মিলিয়ে শ্বশুরবাড়িতে পরিনিতির প্রথম রাতটা যে ভালোই কেটেছে সেটা আর বলার অপেক্ষা রাখে না।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ