• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

শৌচাগার পরিষ্কার করতেন শাহরুখের নায়িকা মাহিরা!

প্রকাশিত: অক্টোবর ২১, ২০২৩, ১২:৪৮ এএম

শৌচাগার পরিষ্কার করতেন শাহরুখের নায়িকা মাহিরা!

বিনোদন ডেস্ক

পাকিস্তানের অন্যতম জনপ্রিয় ও সফল অভিনেত্রী তিনি। ধারাবাহিক থেকে শুরু করে সিনেমা, ছোট ও বড় দুই পর্দাতেই দর্শকের মন জয় করেছেন মাহিরা খান।

পাকিস্তানে দর্শকের মনে জায়গা তৈরি করার পর বলিউডেও পা রাখেন মাহিরা। শাহরুখ খানের মতো তারকার বিপরীতে ‘রইস’ ছবিতে বলিউডে অভিষেক হয় তার।

ছবিতে মাহিরার কাজ প্রশংসিত হলেও বক্স অফিসে তেমনভাবে দাগ কাটতে পারেনি ‘রইস’। তার ওপরে ভারত-পাকিস্তানের টালমাটাল সম্পর্কের জেরে বলিউডে আর কাজ করা হয়নি মাহিরার। বলিউডে ব্যর্থতার পর হতাশায় ডুবে গিয়েছিলেন নায়িকা। বিপর্যস্ত হয়েছিল তার মানসিক স্বাস্থ্য। তবে সেখান থেকে বেরিয়ে এখন আবার সুস্থ জীবনযাপন করছেন তিনি। দ্বিতীয়বার বিয়ে করেছেন নিজের মনের মানুষকে। কোথা থেকে ঘুরে দাঁড়ানোর এই শক্তি পান মাহিরা?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মাহিরা জানান, একসময় শৌচাগার পরিষ্কার করার কাজও করেছেন তিনি। পাকিস্তানের করাচিতে জন্ম তার। ১৭ বছর বয়সে উচ্চশিক্ষার জন্য আমেরিকায় গিয়েছিলেন মাহিরা। ক্যালিফোর্নিয়ায় লেখাপড়া করার সময় রোজগার করার জন্য হরেক রকমের কাজ করেছেন তিনি।

মাহিরা জানান, রাস্তায় ধারের ক্যাফে, ছোট ছোট রেস্তোরাঁয় শৌচাগারও পরিষ্কার করেছেন তিনি। পরে লস অ্যাঞ্জেলেসের এক দোকানে ক্যাশিয়ারের কাজও করতেন তিনি। জীবনে একাধিকবার উত্থান-পতন দেখে বড় হয়েছেন মাহিরা। সে কারণেই নাকি কোনো পরিস্থিতিতেই মনের জোর হারান না তিনি।

পাকিস্তানের এক টেলিভিশন চ্যানেলে ভিডিও জকি হিসাবে বিনোদন জগতে পা রাখেন মাহিরা। তার পরে ‘বোল’ ছবির মাধ্যমে অভিনয় দুনিয়ায় অভিষেক তার। পাকিস্তানের একাধিক ধারাবাহিক ও ছবিতে কাজ করার পর বলিউডে ‘রইস’ ছবিতে শাহরুখের সঙ্গে জুটি বেঁধে আত্মপ্রকাশ করেন মাহিরা। যদিও তার পর আর বলিউডে কাজ করা হয়নি তার।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

আর্কাইভ