• ঢাকা শুক্রবার
    ২১ জুন, ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

পলিটিক্সের শিকার পূর্ণিমা সবার নাম প্রকাশ করবেন

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২৩, ১১:৪৬ পিএম

পলিটিক্সের শিকার পূর্ণিমা সবার নাম প্রকাশ করবেন

বিনোদন ডেস্ক

ঢাকাই ছবির অন্যতম সুন্দরী নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। সম্প্রতি সিনেমা ছাড়ার কারণ হিসেবে পলিটিক্সের শিকার হওয়ার বিষয়টি সামনে আনেন। এবার কারা এই নায়িকার ক্যারিয়ার ব্যাহত করেছিলেন তাদের নাম প্রকাশ করবেন বলে জানালেন পূর্ণিমা।

পূর্ণিমা বলেন, পলিটিক্সের বিষয়টি নিয়ে আলাদা একটা অনুষ্ঠান করব আমি। সেখানেই সবকিছু খুলে বলব। আমি কেন পলিটিক্সের শিকার হয়েছি আর কারা আমায় এই পলিটিক্সের মধ্যে ফেলেছে? তাদের সবার নাম আমি বলব। এজন্য আপনাদের কিছুদিন অপেক্ষা করতে হবে।

কদিন আগে এক অনুষ্ঠানে অভিযোগ করে পূর্ণিমা বলেছিলেন, এখন চলচ্চিত্র কমেছে। সেভাবে সিনেমা হচ্ছে না। তাইতো অনেক শিল্পী ঘরে বসে গেছেন। অনেক গুণী শিল্পী মারা গেছেন। কোনো কোনো রাজনীতি তো আছেই। কিছু না কিছু পলিটিক্সের কারণে অনেকেই সিনেমার কাজ পায়নি। আমিও পলিটিক্সের শিকার! আমিও কিছু কিছু সিনেমা থেকে বাদ পড়েছি, আমি জানি। যদিও আমি বলি, আমি করিনি, কিন্তু আমি থাকা অবস্থায় অনেক সিনেমা থেকে বাদ পড়েছি। পলিটিক্স ছিল বলেই এটা হয়েছে। এখন কিছু বলার নেই। সিনেমা কমে গেছে। এফডিসিও এখন ছোট হয়ে আসছে।

দীর্ঘ বিরতির পর অবশ্য একসঙ্গে ৩ টি সিনেমায় কাজ করেন পূর্ণিমা। ‘আহারে জীবন’, ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে সিনেমাগুলো হয়তো জাতীয় নির্বাচনের পর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

আর্কাইভ