• ঢাকা বুধবার
    ২৯ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কতজনের সঙ্গে প্রেম করেছেন তানজিন তিশা!

প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৬:৪৪ পিএম

কতজনের সঙ্গে প্রেম করেছেন তানজিন তিশা!

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ছোট পর্দার আলোচিত অভিনেত্রী তানজিন তিশা। তার আলোচনা এখন টক অব দ্য টাউন। সম্প্রতি তার আত্মহত্যার চেষ্টাসহ নানা ঘটনা বিনোদন জগতের আলোচিত বিষয়। তাছাড়া এসব গুঞ্জন চলার মাঝেই নেটদুনিয়ায় ফাঁস হয়েছে তার পুরনো প্রেমের অডিও। জানা গেছে তিনি একটি নয় একাধিক প্রেমে জড়িয়েছেন নানা সময়ে।

হাবিব ওয়াহিদের সঙ্গে: প্রায় ছয় বছর আগে তানজিন তিশা ও জনপ্রিয় কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। তারা চুটিয়ে প্রেম করেছেন এটা মিডিয়া পাড়ার সকলেরই জানা। একটি মিউজিক ভিডিওতে কাজ করতে গিয়ে তারা কাছাকাছি আসেন। ২০১৭ সালের শেষের দিকে তিশা একটি সংবাদ মাধ্যমকে বলেছিলেন, ‘আমার আর হাবিবের মধ্যে কোনো সম্পর্ক নেই, ভেঙে গেছে সব। প্রায় তিন মাস হয়ে গেল আমাদের দুজনের আর দেখা হয় না, কথাও হয় না। সম্পর্ক শেষ হয়ে গেছে।

No description available.

তিশা ওইসময় আরও বলেন, ‘অনেক আগেই আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে, কিন্তু আমার কাছে মনে হয়েছে, এখনো প্রতি মুহূর্ত মিথ্যার সঙ্গে বসবাস করছি। বন্ধু, পরিবার, আত্মীয়স্বজন, সহশিল্পী, এমনকি ভক্তদের কাছেও হাবিবের প্রসঙ্গ নিয়ে অপদস্থ হচ্ছি, বিব্রত হচ্ছি। তাই এখন বিষয়টি পরিষ্কার হওয়া দরকার বলে মনে করছি।’

হাবিব ওয়াহিদের সঙ্গে বিচ্ছেদের পর অভিনেত্রী আরও বলেছিলেন, ‘হাবিব নিজ থেকেই আমাকে ভালোবেসেছিল, আবার নিজ থেকেই কোনো কারণ না বলে সম্পর্ক ছিন্ন করেছে। কী কারণে সম্পর্ক ছিন্ন করেছে, তার কোনো জবাব পাইনি।’

আফরান নিশোর সঙ্গে: ‘সুড়ঙ্গ’খ্যাত অভিনেতা আফরান নিশোর সঙ্গে তিশার প্রেমের খবরও কারও অজানা নয়। জানা যায় তারা প্রায় চার বছর আগে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। চার বছর আগে তারা অস্ট্রেলিয়ার সিডনিতে গিয়েছিলেন নাটকের শুটিংয়ে। সিডনিতে যাওয়ার পর তাদের প্রেমের গুঞ্জন আরও চাউর হয়ে উঠেছিল। শুটিংয়ের বাইরেও নিশো ও তিশাকে একান্তে সময় কাটাতে দেখা যাওয়ার খবরও সেসময় জানিয়েছিল প্রত্যক্ষদর্শীরা।

No description available.

জাবিন ইকবাল জাহিনের সঙ্গে: আফরান নিশোর সঙ্গে সম্পর্কের গুঞ্জন কাটতে না কাটতেই আবার প্রেমে জড়ান এই অভিনেত্রী। জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে প্রেমের সম্পর্কের খবর শোনা যায় চার বছর আগেই। জাহিনের সঙ্গে কোন এক ফ্যাশন শোতে তিশার পরিচয় হয়েছিল বলেই জানা যায়। এরপর দুজনের প্রেমের গুঞ্জন শোনা যায়। অবশ্য তিশা খোলাখুলিভাবে সে খবর কাউকে দেননি। তাদের একসঙ্গে বেশ কিছু ছবি পাওয়া গিয়েছিল। তিশার সেই প্রেমের ব্যাপারে পারিবারিকভাবেও সায় ছিল বলে জানা যায়। এমনকি তাদের বিয়ের কথাও শোনা গিয়েছিল সেসময়। তবে সেই সম্পর্কও বেশি দিন টেকেনি।

No description available.

গুঞ্জন ছিল সংগীতশিল্পী ইমরানের সঙ্গে: শোনা যায়,  অভিনেত্রী তানজিন তিশা সংগীতশিল্পী ইমরানের সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু মিডিয়া পাড়ায় তার অবশ্য তেমন কোন প্রমান মেলেনি।

No description available.

মুশফিক আর ফারহানের সঙ্গে: সর্বশেষ এই অভিনেত্রী এই সময়ের অভিনেতা মুশফিক আর ফারহানের সঙ্গে প্রেমের সর্ম্পকের কথা মিডিয়া পাড়ায় ভাসছে। আর এটাকে কেন্দ্র করেই নতুন করে তাকে নিয়ে ঘটনার সূত্রপাত। ঘটনার শুরু বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যায়। ওইদিন তিশা তার ফেসবুকে অভিনেতা মুশফিক আর ফারহান ও নিজের একটি অন্তরঙ্গ ভিডিও পোস্ট করেন। তবে কিছুক্ষণ পরেই অজানা কারণে তা ডিলেট করে দেন। তবে আপলোড করা সে ভিডিও তিশা ডিলেট করলেও নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। আর ওই ভিডিও থেকেই নেটপাড়ায় ছড়িয়ে পড়ে তিশা-ফারহানের প্রেমের গুঞ্জন।

No description available.

বিশ্বস্ত সূত্র থেকে জানা যায়, ভাইরাল ওই ভিডিও নিজের ফেসবুক পেজ থেকে ডিলেটের পর তিশা তার নিজের বাসা রাজারবাগ থেকে ফারহানের উত্তরার বাসায় যান। তারপর সেখান থেকে নিজের বাসায় ফিরে ওইদিন রাতেই স্লিপিং পিলের ডোজ বেশি খেয়ে নেন অভিনেত্রী।

স্লিপিং পিলের ডোজ বেশি খাওয়ার ফলে শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তিশাকে তার পরিবার প্রথমে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ওই হাসপাতাল বিষয়টি সুইসাইড কেস মনে করায় সেখান থেকে অভিনেত্রীকে দ্রুত স্থানান্তর করা হয় স্কয়ার হাসপাতালে। ওই হাসপাতালে চিকিৎসা নেয়ার পর বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেল ৪টায় অভিনয় শিল্পী সংঘের পক্ষ থেকে সাংবাদিকদের পাঠানো এক বার্তার মাধ্যমে জানা যায়, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন তিশা।

এরপই তিশা তার ফেসবুকে দেন এক রহস্যময় স্ট্যাটাস। ওই স্ট্যাটাসে তিনি আত্মহত্যা চেষ্টার কথা অস্বীকার করেন। বলেন, ব্যক্তি তিশা কখনোই কারও জন্য আত্মহত্যার পথ বেছে নেবেন না।

এমন মন্তব্যের পর তিশা জানান, মিডিয়ায় তার কিছু সহকর্মী রয়েছেন যারা তার ক্যারিয়ার এমনকি ব্যক্তিজীবনেও ক্ষতির কারণ হয়ে উঠতে পারে। খুব শিগগিরই তাদের নাম প্রেস কনফারেন্সের মাধ্যমে প্রকাশ করবেন তিনি। এরপরই নতুন প্যারায় স্পষ্টভাবে অভিনেতা  মুশফিক আর ফারহানের নাম লিখে সে সম্পর্কে বিস্তারিত কিছু না লিখেই ফেসবুক পোস্টের লেখাটি শেষ করে দেন অভিনেত্রী।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ