• ঢাকা মঙ্গলবার
    ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বিয়ের ৬ বছরেও প্রেমে হাবুডুবু অনুষ্কা-বিরাট

প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ১২:৩০ এএম

বিয়ের ৬ বছরেও প্রেমে হাবুডুবু অনুষ্কা-বিরাট

ছবি: সংগৃহীত

বিনোদন ডেস্ক

ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা বিয়ের ছয় বছর পার করলেন। একসঙ্গে এক ছাদের তলায় থেকে এতবছর কাটিয়ে আরও যেন একে অন্যের প্রেমে হাবুডুবু খাচ্ছেন বিরাট-অনুষ্কা। ষষ্ঠ বিবাহবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় এক আদুরে পোস্টে সেই ইঙ্গিতই দিলেন এই পাওয়ার কাপল। 

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, দেখতে দেখতে ষষ্ঠ বিবাহবার্ষিকী কাটিয়ে ফেললেন অনুষ্কা শর্মা ও বিরাট কোহলি। এদিন অনুষ্কা তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন বিরাটের সঙ্গে।

তাদের দুজনের পরনেই ছিল কালো পোশাক। বরের গলা জড়িয়ে গালে গাল ঠেকিয়ে আদুরে ভঙ্গিমায় ছবি তোলেন অভিনেত্রী। 

সেটা পোস্ট করে অভিনেত্রী লেখেন, ‍‍`ভালোবাসায় পরিপূর্ণ একটি দিন কাটল পরিবার ও বন্ধুদের সঙ্গে। ইনস্টাগ্রামে পোস্ট করতে দেরি করে ফেললাম কী? অন্তহীনের ৬ বছর পূর্ণ হলো আমার ভালোবাসার সঙ্গে।‍‍` 

এদিকে তার পোস্টে ভক্তদের পাশাপাশি অনেক তারকাও কমেন্ট করেছেন। সামান্থা রুথ প্রভু লেখেন ‍‍`পছন্দের জুটিকে শুভ বিবাহবার্ষিকী।‍‍` পিভি সিন্ধু লেখেন, ‍‍`শুভ বিবাহবার্ষিকী।‍‍`

এক ভক্ত আবার লেখেন, ‍‍`বিশ্বকাপের পর এই প্রথম চিকু ভাইকে (বিরাট) হাসতে দেখছি।‍‍` আরেকজনের মতে, ‍‍`জাস্ট লুকিং লাইক এ ওয়াও।‍‍`

এছাড়া বিরাটও এদিন পোস্ট করেছেন তার প্রোফাইলে। তার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে অনুষ্কা প্রায় তার পিছনে লুকিয়ে তাকে জড়িয়ে ধরে আছেন। দুজনের মুখে লেগে চওড়া হাসি। এই ছবিটি পোস্ট করে তিনি একাধিক ইমোজি পোস্ট করেন।

এদিন অনুষ্কা-বিরাট দুজনই তাদের ইনস্টাগ্রাম স্টোরিতেও একাধিক ছবি পোস্ট করেন, যেখানে তাদের পরিবার এবং বন্ধুদের সঙ্গে কেক কাটতে দেখা যাচ্ছে। তবে কোনও পরিচিত মুখ ছিল না এদিনের হাউজ পার্টিতে। কেবল তাদের ঘনিষ্ঠ ব্যক্তিদের নিয়েই ষষ্ঠ বিবাহবার্ষিকী উদযাপন করেন বিরুষ্কা।

২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন বিরাট ও অনুষ্কা। ২০২১ সালে তাদের মেয়ে ভামিকার জন্ম হয়। শোনা যাচ্ছে এখন আবার অনুষ্কা দ্বিতীয় সন্তানের মা হতে চলেছেন। যদিও এই তারকা জুটির তরফে এখনও কোনও বার্তা দেওয়া হয়নি।

 

জেকেএস/

আর্কাইভ