• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল

প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৭:৫২ এএম

বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল

বিনোদন ডেস্ক

দুদিন পর মুক্তি পাবে নুরুল আলম আতিকের নতুন সিনেমা ‘পেয়ারার সুবাস’। কিন্তু তার আগেই চলে গেলেন এ সিনেমার অভিনেতা আহমেদ রুবেল।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সে জয়া আহসান ও আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার শো ছিল বুধবার সন্ধ্যায়। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল। কিন্তু অনুষ্ঠান স্থলে যাওয়ার আগেই মৃত্যু হয় তার। ৮১ বছর বয়সী বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল। এটাই যে চিরবিদায় হবে, তা কে জানত।

চিকিৎসকরা ধারণা করছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে রুবেলের মৃত্যু হয়েছে।

দুই ভাই ও চার বোনের মধ্যে এক ভাই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। আহমেদ রুবেলও মারা গেলেন। চার বোনের মধ্যে দুই বোন ঢাকায় থাকেন, দুই বোন থাকেন যুক্তরাষ্ট্রে। আহমেদ রুবেলের স্ত্রীর নাম মনোয়ারা বেগম। রুবেল–মনোয়ারা দম্পতির কোনো সন্তান নেই।

রুবেলের পরিবার জানায়, আহমেদ রুবেলের বাবা ৮১ বছর বয়সি আয়েশ উদ্দীন কীভাবে সন্তানের শোক সামলাবেন, তার কূলকিনারা মিলছে না। বাবার কাছ থেকে বিদায় নিয়ে বের হয়েছিলেন রুবেল; সেই বিদায় যে চিরবিদায় হবে, তা কে জানত।

রাজধানীর স্টার সিনেপ্লেক্সে জয়া আহসান ও আহমেদ রুবেল অভিনীত ‘পেয়ারার সুবাস’ সিনেমার প্রিমিয়ার শো ছিল বুধবার সন্ধ্যায়। সেই অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রুবেল। কিন্তু অনুষ্ঠানে স্থলে যাওয়ার আগেই মৃত্যু হয় তার।

প্রিমিয়ার শো শুরু হওয়ার আগেই রুবেল আহমেদের মৃত্যুর খবরে প্রেক্ষাগৃহে শোকের ছায়া নেমে আসে। সহশিল্পীর মৃত্যুতে সবাই হতবাক হয়ে পড়েন। কাঁদতে শুরু করেন অনেকে।

প্রিমিয়ার শো দেখতে এসেছিলেন অভিনেত্রী জয়া আহসান। রুবেলের মৃত্যুর খবরে জয়া বলেন, এখনো বিশ্বাস হচ্ছে না রুবেল ভাই নেই। আমি বিশ্বাস করতে পারছি না। যতক্ষণ তাকে না দেখব ততক্ষণ বিশ্বাস করব না।

তিনি আরও বলেন, আজ ছিল আনন্দের দিন। আজ পেয়ারার সুবাস সিনেমার প্রিমিয়ার শো। সবাই মিলে এটি দেখতে চেয়েছিলাম। রুবেল ভাইও এসেছিলেন, কিন্তু পারলেন না। অসময়ে চলে গেলেন।

আর্কাইভ