• ঢাকা মঙ্গলবার
    ১৬ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১

টিকছে না মাহির দ্বিতীয় বিয়ে, ধৈর্য ধরতে বললেন শুভাকাঙ্ক্ষীরা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০৭:১৬ পিএম

টিকছে না মাহির দ্বিতীয় বিয়ে, ধৈর্য ধরতে বললেন শুভাকাঙ্ক্ষীরা

বিনোদন ডেস্ক

বছর তিনেক আগে দ্বিতীয়বার বিয়ের মালা গলায় পরেছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের রাকিব সরকারকে বিয়ে করেন এই নায়িকা। তাদের ঘরে ফারিশ নামে এক বছরের একটি পুত্রসন্তানও রয়েছে। কিন্তু এই বিয়েটাও টিকছে না মাহির। তবে মাহির বিচ্ছেদের ঘোষণায় ভক্তরা কষ্ট পেয়েছেন। শুভাকাঙ্ক্ষীরা নায়িকাকে চূড়ান্ত ছাড়াছাড়ির আগে ধৈর্য ধরতে বলেছেন, যাতে সংসারটা টেকে।  

১৬ ফেব্রুয়ারি রাতে ফেসবুকে এক ভিডিওবার্তায় নিজেই রাকিবের সঙ্গে বিয়ে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন তিনি।

৮ মিনিটের ভিডিওবার্তায় মাহি তার স্বামী প্রসঙ্গে বেশ প্রশংসা করেন। এরপরই ডিভোর্সের প্রসঙ্গে আসেন। তিনি বলেন, ‘রকিব খুব ভালো মানুষ। তাকে আমি সম্মান করি। অনেক কেয়ারিং সে। শুধু আমার নয়, আমার পরিবারেরও টেককেয়ার করেছে। কিন্তু একই ছাদের নিচে দুজন মানুষ থাকলে শুধু তারাই জানে কি সমস্যা তাদের। সেটা অন্য কেউ জানে না। অন্য কেউ সমাধানও করতে পারে না। অনেকদিন ধরে আমরা আলাদা থাকছি। আমাদের মধ্যে কিছু বিষয় নিয়ে সমস্যা রয়েছে। খুব দ্রুতই আমরা আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদে যাচ্ছি। আমরা দুজন মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছি। কবে আর কিভাবে হবে সেটাও দুজন মিলেই ঠিক করবো। আপনারা আমার ছেলে ফারিশের জন্য দোয়া করবেন। যেন ওকে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে পারি।’

তবে রাকিবের এতো প্রশংসা করা স্বত্ত্বেও ঠিক কী কারণে তার সঙ্গে বনিবনা হচ্ছে না, সে বিষয়টি স্পষ্ট করেননি মাহি। বিষয়টি জানতে চেয়ে তাকে একাধিকবার ফোন করা হলেও তিনি কল রিসিভ করেননি।

এদিকে সোশ্যাল মিডিয়ায় মাহি বিচ্ছেদের ঘোষণা দেওয়ার পর ভক্তরা তাকে ধৈর্য ধারণ করতে বলেছেন।

একজন লিখেছেন, সবর করো সোনা বোন, সব সম্পর্কেই একটু সমস্যা থাকে, কোনো সম্পর্কই পারফেক্ট না। তোমাদের ব্যথা তোমরা ছাড়া কেউ ভালো বুঝতে পারবে না। যাইহোক, নিজেকে শক্ত রাখ, সময় নাও, আরেকটু সময় নাও। ইনশাআল্লাহ সব ঠিক হয়ে যাবে।

আরেকজন লিখেছেন, সবর করেন। সময় নিন। সব সম্পর্কেই একটু সমস্যা থাকে, কোনো সম্পর্কই পারফেক্ট না। তবুও আপনাদের জীবন। আপনারা ছাড়া কেউ ভালো বুঝতে পারবে না। যাইহোক, শুরু হোক, শেষ হোক। নিজেকে শক্ত রাখুন। সময় নিন। আরেকটু সময় নিন।

সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মাহি। তার সঙ্গে নির্বাচনি মাঠে উপস্থিত ছিলেন রাকিবও। কিন্তু নির্বাচনে হেরেছেন এই নায়িকা।

এর আগে ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর ২০২১ এর ২২ মে পাঁচ বছরের বিবাহিত সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী।

আর্কাইভ