• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

নবদম্পতির জন্য হোটেল রুমে ভয়ঙ্কর ফাঁদ!

প্রকাশিত: সেপ্টেম্বর ২৩, ২০২৩, ০১:০০ এএম

নবদম্পতির জন্য হোটেল রুমে ভয়ঙ্কর ফাঁদ!

ছবি: সংগৃহীত

আন্তর্জাতিক ডেস্ক

বিয়ের পর অনেক দম্পতিই ভালো কিছু সময় কাটানোর জন্য হানিমুনে যান। এক্ষেত্রে প্রায়ই দূরের কোনো দেশ বেছে নেন তারা। ওঠেন কোনো হোটেল, মোটেল বা কোনো রিসোর্টে। যাতে একান্তে মধুর সময় উপভোগ করা যায়। কিন্তু সেখানেও লুকিয়ে রয়েছে ভয়ঙ্কর বিপদ।

সম্প্রতি কিছু সুন্দর মুহূর্ত উপভোগের জন্য করতে মালয়েশিয়ায় আসেন এক চীনা নবদম্পতি। ওঠেন দেশটির সাবাহ রাজ্যের কোটা কিনাবালুর একটি হোটেলে।

আর সেখানেই ঘটে বিপত্তি। নবদম্পতির গোপন ভিডিও ধারন করতে হোটেল রুমে পাতা হয় ভয়ঙ্কর এক ফাঁদ। সেই ফাঁদ আর কিছুই নয়, গোপন ক্যামেরা। যা স্থানীয় সংবাদমাধ্যমে সবিস্তারে উঠে এসেছে।  

খবরে বলা হয়েছে, হোটেলের বেডরুমে প্রবেশের পর নবদম্পতি খোশ গল্পে মেতে উঠেন। এমন সময় হঠাৎ গোপন ক্যামেরার কথা তাদের মাথায় আসে। আসতেই পুরো রুম নিরীক্ষণ করতে শুরু করেন তারা।

খুঁজতেই খুঁতেই দেয়ালের আড়ালে পেয়ে যান গোপন একটি ক্যামেরা। যা ভেবেছিলেন তা-ই। দেয়ালের বিদ্যুতের সকেট সুইচের ভেতরে ছিল ভয়ঙ্কর এই ফাঁদ। মোবাইলের টর্চের আলো ফেলতেই চোখে পড়ে গোপন ক্যামেরার ছোট্ট লেন্স।

এরপর এই দম্পতি মিলে সকেট খুলে গোপন ক্যামেরাটি বের করে আনেন। এই ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা গত সপ্তাহে (১৪ সেপ্টেম্বর) জিয়াও হংশু নামের এক অ্যাপসের প্রোফাইলে শেয়ার করেন তারা।

এই নবদম্পতি মনে করেন, নবদম্পতিদের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করতেই হোটেলের বেডরুমের দেয়ালের সকেট সুইচের ভেতর এটি বসানো হয়েছিল।

তারা আরও জানান, বাড়িভাড়া নেয়ার অ্যাপস এয়ারবিএনবির মাধ্যমে মালয়েশিয়ার সাবাহ রাজ্যের কোটা কিনাবালুতে ওই হোটেল রুম বুক করেছিলেন তারা। এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে এয়ারবিএনবি অ্যাপের মাধ্যমে এজেন্টের সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোনো সাড়া দেয়নি।

ঘটনার পরদিন এয়ারবিএনবি এই দম্পতিকে অন্য হোটেলে চলে যাওয়ার পরামর্শ দেয়। সেই সঙ্গে ঘটনার জন্য থানায় রিপোর্ট করার অনুরোধ করে। এক্ষেত্রেও বিড়ম্বনায় পড়তে হয়েছে তাদেরকে।

ভাষাগত কারণে থানায় গিয়ে পুলিশের কাছে বিস্তারিত তুলে ধরতে পারছিলেন না তারা। তবে শেষ পর্যন্ত সৌভাগ্যক্রমে স্থানীয় একজন চীনা নারীর সহায়তায় থানায় রিপোর্ট করতে সক্ষম হন তারা।

এ সময় কর্তৃপক্ষ ওই নারীকে তার অভিজ্ঞতা সম্পর্কে সামাজিক মাধ্যমে দেয়া পোস্টটি মুছে ফেলার পরামর্শ দেয়। তবে তিনি নিজের দেশে ফিরে আসার পর এটি পুনরায় পোস্ট করার সিদ্ধান্ত নেন যাতে অন্যরা কোথাও ভ্রমণের সময় সতর্ক থাকে।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ