• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

উড়োজাহাজে বসার সময় পা পিছলে আহত হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা

প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৪, ০৭:২৬ পিএম

উড়োজাহাজে বসার সময় পা পিছলে আহত হলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা

আন্তর্জাতিক ডেস্ক

উড়োজাহাজে চড়ে আসনে বসার সময় পা পিছলে পড়ে গিয়ে আহত হয়েছেন ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শনিবার দুর্গাপুর থেকে আসানসোলে নির্বাচনী প্রচারণায় অংশ নিতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। 

উড়োজাহাজের আসনে বসার সময় পড়ে গিয়ে হালকা চোট পেয়েছেন মমতা বন্দোপাধ্যায়।  তবে পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে নিরাপত্তার দায়িত্বে থাকা দেহরক্ষী তাকে সহায়তা করেন। পরে দুর্গাপুর থেকে আসানসোলের উদ্দেশ্যে যাত্রা শুরু করে উড়োজাহাজ।

ভারতীয় বার্তা সংস্থা এএনআই সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি ভিডিও শেয়ার করেছে। এতে দেখা যায়, সিঁড়ি বেয়ে উড়োজাহাজের ভেতরে নিজের আসনের দিকে যাচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। উড়োজাহাজে নিজের নির্দিষ্ট আসনে বসার সময় আচমকা পড়ে যান তিনি। পরে দেহরক্ষীদের সহায়তায় উঠে দাঁড়ান তিনি।

গত ছয় সপ্তাহের মধ্যে এ নিয়ে দ্বিতীয়বার চোট পেলেন মমতা। এর আগে, গত ১৪ মার্চ তৃণমূল কংগ্রেসের ৬৯ বছর বয়সি এই নেত্রী কলকাতার কালীঘাটের নিজ বাসভবনের ভেতরে পড়ে যান। ওই সময় কপাল ও নাকে আঘাত পান তিনি। এই দুর্ঘটনার পর কয়েক ঘণ্টার জন্য হাসপাতালে ভর্তি থাকতে হয় তাকে।

কপালে আঘাত লাগার কয়েক সপ্তাহ পর মাথায় লিউকোপ্লাস্ট আটকে ভোটের প্রচারে নেমে পড়েছিলেন মমতা। রাজ্যের জেলায় জেলায় ঘুরে তৃণমূলের প্রার্থীদের সমর্থনে জনসভা করছিলেন তিনি। শনিবারও দু’টি সভা রয়েছে। একটি আসানসোল এবং অন্যটি কুলটিতে। সেই সভায় যোগ দিতে উড়োজাহাজে করে দুর্গাপুর থেকে রওয়ানা করছিলেন তিনি। সেই সময়েই দুর্ঘটনাটি ঘটে।

আন্তর্জাতিক সম্পর্কিত আরও

আর্কাইভ