• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধামাকার সিওও রানাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২১, ১০:৩০ এএম

ধামাকার সিওও রানাসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

অনলাইনে পণ্য সরবরাহকারী -কমার্স প্রতিষ্ঠান ধামাকা শপিং ডটকমের চিফ অপারেটিং অফিসার (সিওও) সিরাজুল ইসলাম রানাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব প্রতারণা অর্থ-আত্মসাতের অভিযোগে গাজীপুরের টঙ্গী পশ্চিম থানায় গ্রাহকদের করা মামলায় তাদের গ্রেফতার করা হয়েছে। 

 

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক (এএসপি) ইমরান খান বিষয়টি নিশ্চিত করেছেন। 

 

তিনি বলেনমঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে তাদের দেশের বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়েছে। আজ  (২৯ সেপ্টেম্বর) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

 

চমকপ্রদ বিজ্ঞাপন আকর্ষণীয় ছাড়ে পণ্য বিক্রির ফাঁদ তৈরি করে গ্রাহকদের কাছ থেকে প্রায় ৫৮৯ কোটি টাকা হাতিয়ে নিয়েছে প্রতিষ্ঠানটি। এরই মধ্যে প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) জসিমউদ্দিন চিশতি যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন। 

 

এছাড়া পরিচালনা পর্ষদের বেশিরভাগ সদস্য পালিয়ে বিদেশে চলে গেছেন বলে জানিয়েছে অপরাধ তদন্ত সংস্থা (সিআইডি)

 

রাজধানীর মহাখালীতে অবস্থিত প্রতিষ্ঠানটির অফিস বর্তমানে বন্ধ রয়েছে। বন্ধ রয়েছে কাস্টমার কেয়ার সেন্টারের ফোন নম্বরও। অবস্থায় দুশ্চিন্তায় পড়েছেন ধামাকায় অর্ডার পেমেন্ট করা হাজারো গ্রাহক।

 

এর আগে ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন তার স্বামী প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেলকে আটক করে র‌্যাব

 

টিআর/ডাকুয়া

আর্কাইভ