• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

চার দিন আটকে রেখে ২ কিশোরীকে ধর্ষণ

প্রকাশিত: অক্টোবর ৫, ২০২১, ০৩:৪৯ পিএম

চার দিন আটকে রেখে ২ কিশোরীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মিরপুরের পাইকপাড়া এলাকা থেকে অপহরণের পর চার দিন আটকে রেখে দুই কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। তাদের বয়স ১৪ ও ১২ বছর। ওই দুই কিশোরীকে উদ্ধার করেছে ডিবি মিরপুর জোন।

মঙ্গলবার (৫ অক্টোবর) সকালে তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

জানা যায়, গত মাসের ২৯ তারিখ রাত আনুমানিক ১০টায় দুই বান্ধবী বাসা থেকে বের হয়। পরে পূর্ব পরিচিত আরমান, সাব্বির, আল-আমিন ও নুরুল্লাহ তাদের জোরপূর্বক তুলে নিয়ে যায়। পরে তাদের আটকে রেখে ধর্ষণ করা হয়। ডিবি পুলিশ তাদের সোমবার উদ্ধার করে। মঙ্গলবার সকালে তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

ডিবি মিরপুর জোনের উপ-পরিদর্শক (এসআই) কামাল পাশা জানান, ২৯ সেপ্টেম্বর মিরপুর-১ থেকে দুই কিশোরী নিখোঁজ হয়। পরে গতকাল (সোমবার) তাদের উদ্ধার করা হয়। আজ (মঙ্গলবার) সকালে তাদের শারীরিক পরীক্ষার জন্য ঢামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে।

তাদের আটকে রেখে পূর্বপরিচিত চারজন ধর্ষণ করে বলে জানায় ভুক্তভোগী কিশোরীরা। ভুক্তভোগীদের একজন ৭ম শ্রেণির ও আরেকজন ৪র্থ শ্রেণির ছাত্রী বলে জানা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, সকালে ধর্ষণের শিকার দুই কিশোরীকে ডিবি ওসিসিতে ভর্তি করে রেখে গেছে। জানতে পেরেছি ২৯ সেপ্টেম্বর তারা মিরপুর থেকে নিখোঁজ হয়।

 

এস/এএমকে/ডাকুয়া

আর্কাইভ