• ঢাকা সোমবার
    ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আরজে নিরব কারাগারে

প্রকাশিত: অক্টোবর ২৫, ২০২১, ১১:৩৪ পিএম

আরজে নিরব কারাগারে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

-কমার্স প্রতিষ্ঠান কিউকমের হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুমায়ুন কবির ওরফে আরজে নিরবের জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। রাজধানীর লালবাগ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় এই রায় দেন আদালত।

সোমবার (২৫ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মাসুদ উর রহমানের আদালত শুনানি শেষে এই আদেশ দেন।

সোমবার রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। এরপর মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির সাইবার ইনভেস্টিগেশন ্যান্ড অপারেশনসের উপ-পুলিশ পরিদর্শক শাখাওয়াত হোসেন। সময় আসামিপক্ষে তার আইনজীবী জামিন চেয়ে আবেদন করেন। অন্যদিকে রাষ্ট্রপক্ষ জামিনের বিরোধিতা করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত জামিন আবেদন খারিজ করে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে গত ১৮ অক্টোবর আরজে নিরবের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

লালবাগ থানায় গত অক্টোবর মামলাটি দায়ের করেন রিয়াজ উদ্দিন আহমেদ নামে এক চাকরিজীবী। লোভনীয় অফার দিয়ে তিনিসহ তার আরও তিন বন্ধু কিউকম থেকে ৬৫ লাখ ৭৩ হাজার ৫৩৩ টাকার পণ্যের অর্ডার করেন।  কিন্তু কিউকম তাদের পণ্যগুলো সরবরাহ করেনি।

গত অক্টোবর আরজে নিরবকে রাজধানীর আদাবর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। ওই দিনই তেজগাঁও থানার মামলায় নিরবের একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড শেষে ১০ অক্টোবর তাকে কারাগারে পাঠানো হয়।

নূর/ডাকুয়া

আর্কাইভ