• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ফেনসিডিলসহ এএসআই আটক

প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২১, ০১:৫৬ এএম

ফেনসিডিলসহ এএসআই আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মিরপুর এলাকার রূপনগর থানা পুলিশের এএসআই সুব্রত সরকারকে ৯৯ বোতল ফেনসিডিলসহ আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। সোমবার (১৩ ডিসেম্বর) কুমিল্লা থেকে ফেনসিডিল নিয়ে ঢাকা আসার সময় তাকে আটক করে র‍্যাব। আটকের সময় তার হেফাজত থেকে ৯৯ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

এএসআই সুব্রত রাজধানীর মিরপুর এলাকার রূপনগর থানায় কর্মরত। তার বিরুদ্ধে চট্টগ্রাম রেঞ্জের কুমিল্লা জেলার কোতোয়ালি থানায় মামলা রেকর্ড করা হয়। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সুব্রতকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি থানা।

এএসআই সুব্রত সরকারকে আটকের বিষয়টি নিশ্চিত করে মিরপুর বিভাগের পল্লবী জোনের দায়িত্বে থাকা এডিসি আরিফুল ইসলাম জানান, আমরা এখনও বিস্তারিত কিছু জানি না। তিনি কুমিল্লায় আটক হয়েছেন।

এডিসি আরিফুল ইসলামের ভাষ্য, কুমিল্লা থেকে পাঠানো তথ্যে তিনি বিষয়টি জানেন। তবে এডিসি নিশ্চিত করেন, গতকাল এএসআই সুব্রত গরহাজির (অনুপস্থিত) ছিল।

কুমিল্লা কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) কমল ধর জানান, এএসআই সুব্রতকে ৯৯ বোতল ফেনসিডিলসহ গতকাল (১৩ ডিসেম্বর) আটক করে গতকাল রাতেই র‍্যাব বাদী হয়ে মামলা দেয়। তার সঙ্গে আরেকজন আসামিকেও আটক করা হয়েছে। আজ (১৪ ডিসেম্বর) তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, এএসআই সুব্রত দীর্ঘদিন ধরে ডিএমপির মিরপুর বিভাগে কর্মরত রয়েছেন। তিনি রূপনগর থানায় এসআই মাসুদের সহযোগী হিসেবে কাজ করতেন।

জেডআই/ডা

আর্কাইভ