• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মিরপুর বেড়িবাঁধে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ২

প্রকাশিত: জুলাই ৩১, ২০২২, ১১:৫৪ পিএম

মিরপুর বেড়িবাঁধে বাস-লেগুনা সংঘর্ষ, নিহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

রাজধানীর মিরপুর বেড়িবাঁধ এলাকায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষ ঘটেছে। এতে দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন।

রোববার (৩১ জুলাই) দুপুর ২টার দিকে রাজধানীর মিরপুর বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীদের সহযোগিতায় আহতদের রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতাল, পঙ্গু হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়ার পর এক লেগুনাযাত্রীকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত আরেকজন মারা যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

শাহ আলী থানার ওসি আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুপুর ২টার দিকে মিরপুর বেড়িবাঁধের নবাবেরবাগ এলাকায় কিরণমালা নামক একটি বাসের সঙ্গে ডাইমেনসন নামে একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে লেগুনার চালকসহ মোট ছয়জন আহত হন। তাদের রাজধানীর পঙ্গু হাসপাতাল, সোহরাওয়ার্দী হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সোহরাওয়ার্দী হাসপাতালে নেয়া আহত একজন চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতের নাম জুবায়ের। তার বাড়ি সিরাজগঞ্জের বেলকুচিতে। এ ঘটনায় কিরণমালা বাসটি জব্দ করা হয়েছে।

আহত রুবেল নামে আরেকজন মারা যান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। তার বাড়ি কুষ্টিয়ায়, থাকতেন মিরপুর ১৪ নম্বরে। একই হাসপাতালে মিলন গাজী (৪৫) নামে একজন চিকিৎসাধীন আছেন ।

মিরপুর ট্রাফিক বিভাগের পল্লবী জোনের বেড়িবাঁধ এলাকার ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) বিশ্বজিৎ জানান, বাসটি ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা লেগুনাকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে আহত হন ছয়জন। তাদের মধ্যে একজন চালকসহ সবাই লেগুনার যাত্রী।

এআরআই

আর্কাইভ