• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

বিমানবন্দরে ইয়াবাসহ সৌদি প্রবাসী টিকটকার আটক

প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ১১:০৬ পিএম

বিমানবন্দরে ইয়াবাসহ সৌদি প্রবাসী টিকটকার আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক সৌদি প্রবাসীকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। আটক ওই ব্যাক্তির নাম  মো. রুবেল। তিনি সৌদি একটি ফুড ডেলিভারি কোম্পানিতে কাজ করেন এবং একজন টিকটকার।

শনিবার (৭ জানুয়ারি) বিকেলে শাহজালাল বিমানবন্দরের বর্হিগমন টার্মিনালের ১ নম্বর হেভি লাগেজ গেটের সামনে থেকে তাকে আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

তিনি জানান, মো. রুবেলের বাড়ি চাঁদপুর। তিনি দীর্ঘ ৬ বছর ধরে সৌদিতে রয়েছেন। সেখানে একটি ফুড ডেলিভারি কোম্পানিতে তিনি কাজ করেন। বিমানবন্দরে আসার পর তার আচরণ সন্দেহজনক মনে হলে এপিবিএনের গোয়েন্দা সদস্যরা তাকে জিজ্ঞাসাবাদ করে এবং অফিসে এনে তার লাগেজের ভেতর থেকে বিশেষভাবে লুকায়িত অবস্থায় বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করে।

জিয়াউল হক আরও জানান, রুবেল একজন সৌদি প্রবাসী এবং টিকটকার। এই টিকটক করার সুবাদে সৌদিতে আব্দুল্লাহ আল মামুন নামে এক প্রবাসীর সঙ্গে তার পরিচয় হয়। তিনিই মূলত ইয়াবাগুলো বহন করার জন্য প্রবাসী রুবেলকে ৩ লাখ টাকা দিতে চান। আর সেই টাকার লোভে মামুনের বলে দেয়া পন্থায় ইয়াবাগুলো সংগ্রহ করেন অভিযুক্ত রুবেল এবং সৌদি আরবেও নিয়ে যাচ্ছিলেন। তার বিরুদ্ধে প্রথাগত আইনে ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

 

এআরআই

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ