• ঢাকা মঙ্গলবার
    ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

সমাবেশে যোগ দিতে ট্রেন ভাড়া

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৫১ পিএম

সমাবেশে যোগ দিতে ট্রেন ভাড়া

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশে যোগ দিতে ১৫ বগির একটি বিশেষ ট্রেন ভাড়া করা হয়েছে।

সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না ট্রেনটি ভাড়া করেছেন। আগামী ২৯ জানুয়ারি রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের মহাসমাবেশ অনুষ্ঠিত হবে।

সিরাজগঞ্জ ও কামারখন্দ উপজেলার  নেতাকর্মীদের যাওয়ার জন্য ১৫ বগির ওই বিশেষ ট্রেনটি ভাড়া করেন তিনি।

ওই দিন সিরাজগঞ্জ বাজার রেল স্টেশন থেকে সকাল ৯টায় ট্রেনটি রাজশাহীর উদ্দেশে ছেড়ে যাবে । ট্রেনটি যাবার পথে কামারখন্দ উপজেলার জামতৈল রেলওয়ে স্টেশনে বিরতি দেবে। সেখানে ওই এলাকার নেতাকর্মীদের ট্রেনে তুলে নেয়া হবে। পরবর্তীতে বিরামহীনভাবে ট্রেনটি রাজশাহীর উদ্দেশে যাত্রা করবে। জনসভা শেষে আবার দলীয় নেতাকর্মীদের নিয়ে ট্রেনটি সিরাজগঞ্জে ফিরে আসবে।

সিরাজগঞ্জ বাজার রেলওয়ে স্টেশনের ইনচার্জ মাসুদ রানা জানান, আগামী ২৯  জানুয়ারি রাজশাহীতে মহাসমাবেশে যাওয়ার জন্য স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না ১৫ বগির একটি বিশেষ ট্রেন ভাড়া করেছেন। ট্রেনটি বাজার স্টেশন থেকে সকাল ৯টায় ছেড়ে যাবে।

তিনি আরও বলেন, এই বিশেষ ট্রেনের কারণে অন্য ট্রেনগুলোর শিডিউলের কোনো সমস্যা হবে না। এ ছাড়াও ১৫ বগিতে যতগুলো আসন আছে সেই সবগুলো আসনের ভাড়া দিয়েই ট্রেনটি নিতে হবে।

স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না জানান, অধিক সংখ্যক নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক মহাসমাবেশ সফল করার জন্য এই বিশেষ ট্রেনটি ভাড়া করা হয়েছে।

আগামী ২৯ জানুয়ারি রাজশাহী নগরীর ঐতিহাসিক মাদরাসা মাঠে আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ অনুষ্ঠিত হবার কথা রয়েছে। ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

এসএই/কিউ/এএল

 

আর্কাইভ