• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের পক্ষে ধন্যবাদ

প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৬:১৪ পিএম

এয়ারপোর্ট অথরিটি অফ  ইন্ডিয়াকে ইউএস-বাংলা এয়ারলাইন্সের পক্ষে ধন্যবাদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) চেন্নাই বিমানবন্দরে সদ্য উদ্বোধন হওয়া নতুন টার্মিনালের একটি ট্রায়াল রানের অংশ হিসেবে ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট পরিচালনার মাধ্যমে অপারেশন কার্যক্রম শুরু করতে যাচ্ছে।  

আগামী ২০ এপ্রিল এ কার্যক্রমের উদ্বাধন হবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মোঃ কামরুল ইসলাম সিটি নিউজ ঢাকাকে জানান, এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) সম্পূর্ণ অপারেশন স্থানান্তর করার আগে একটি পরীক্ষার অংশ হিসেবে নতুন টার্মিনালের মাধ্যমে একটি আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করবে। এ ক্ষেত্রে তারা ইউএস-বাংলা এয়ারলাইন্সকে পছন্দ করায় ইউএস-বাংলা কর্তৃপক্ষ সম্মানিতবোধ করছে এবং এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া কর্তৃপক্ষকে ধন্যবাদ জ্ঞাপন করছে।

২০১৮ সাল থেকে ধারাবাহিকভাবে সপ্তাহে প্রতিদিন ঢাকা থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

চেন্নাই বিমানবন্দরের ডিরেক্টর শারদ কুমার বলেন, "সব সিস্টেম ঠিকঠাক কাজ করছে কিনা তা খুঁজে বের করার জন্য এটি একটি ট্রায়াল হবে কারণ সবকিছুই নতুন। যাত্রীরা কোনো অসুবিধার সম্মুখীন হচ্ছে কিনা তা খুঁজে বের করতেও এটি আমাদের সাহায্য করবে।"

বর্তমানে ইউএস-বাংলা এয়ারলাইন্স বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা থেকে চেন্নাই রুটে ফ্লাইট পরিচালনা করছে। ভারতের চেন্নাই ছাড়াও ঢাকা ও চট্টগ্রাম থেকে প্রতিদিন কলকাতায় ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ