• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

আমি দৈনিক ১৬ ঘণ্টা পরিশ্রম করি: হাছান মাহমুদ

প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৯:৪০ এএম

আমি দৈনিক ১৬ ঘণ্টা পরিশ্রম করি: হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া, বোয়ালখালী আংশিক) আসনের নৌকা মার্কার প্রার্থী তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, একজন শ্রমিক কিংবা কামলার চাকরির সময়সীমা সর্বোচ্চ ৮ ঘণ্টা। আর আমি দৈনিক ১৬ ঘণ্টা পরিশ্রম করি। রাত ২টার আগে কখনো ঘুমাতে পারি না।

তিনি বলেন, সবার শুক্র ও শনিবার ছুটি আছে, আর আমার কোনো ছুটি নাই। গত ১৫ বছর ধরে রাঙ্গুনিয়ার সব মানুষের জন্য আমি নিরন্তর কাজ করেছি। আমাকে ভোট দেয়নি, আমার বিরুদ্ধে ক্যাম্পেইন করেছে; এ রকম মানুষের চাকরিও আমার হাত ধরে হয়েছে।

সোমবার সন্ধ্যার পর থেকে নিজ আসনে নির্বাচনী গণসংযোগ শুরু করেন।  এ সময় তিনি এসব কথা বলেন।

প্রচারণাকালে তিনি মরিয়মনগর গাজী রশিদিয়াপাড়া, আমিরকুলালপাড়া, পাঁচবাড়ি, সোনালী ব্যাংক চত্বর, বালুগোট্টা, চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কাটাখালী, কদমতলী, জিয়ামার্কেট, বনগ্রামসহ বিভিন্ন গ্রামে প্রচারণা চালিয়েছেন এবং একাধিক পথসভায় বক্তব্য দেন তিনি।

পথসভায় তথ্যমন্ত্রী বলেন, গত ১৫ বছর দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে রাঙ্গুনিয়ার সব মানুষের খেদমত করেছি। সবার পাশে থাকার চেষ্টা করেছি। সবার জন্য আমার দুয়ার খোলা রেখেছি। এখন আমি আপনাদের দুয়ারে হাজির হয়েছি। আপনারা আমার জন্য আপনাদের দুয়ারটা খোলা রাখবেন এবং আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় এমপি নির্বাচিত করবেন।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ