• ঢাকা বৃহস্পতিবার
    ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১

ভোটারদের মাঝে টাকা বিতরণ স্বতন্ত্র প্রার্থীর, ভিডিও ভাইরাল

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২৪, ০৬:৩২ পিএম

ভোটারদের মাঝে টাকা বিতরণ স্বতন্ত্র প্রার্থীর, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নরসিংদী-৩ শিবপুরে নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করে ভোট ক্রয় করতে ভোটারদের মাঝে টাকা বিতরণের অভিযোগ উঠেছে। স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার পক্ষে ভোটারদের মাঝে টাকা বিতরণ করার অভিযোগ করেছেন নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি খান।

এরমধ্যে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার পক্ষে তার ভাগ্নে মো. হুমায়ুন আফ্রাদের টাকা বিতরণের ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। আচরণবিধি লঙ্ঘন করে টাকা বিতরণের ভিডিওসহ নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করা হয়েছে।

অভিযোগের পরিপ্রেক্ষিতে জানা যায়, নরসিংদী শিবপুর আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন ফজলে রাব্বি খান। তার সঙ্গে ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়ছেন সিরাজুল ইসলাম মোল্লা। সিরাজুল ইসলাম মোল্লা বুধবার দুপুরে উপজেলার যোশর ইউনিয়নের যোশর বাজারের পাশে বাহাউদ্দিন স্কুলে ঈগল মার্কার উঠান বৈঠক করেন। উঠান বৈঠক শেষে স্কুলের পাশে এস বি  ফ্যাক্টরির ভেতরে ভোট ক্রয়ের উদ্দেশ্যে টাকা বিতরণ করেন। স্বতন্ত্র প্রার্থীর ভাগ্নে মো. হুমায়ুন আফ্রাদ ভোট প্রতি ১ থেকে ২ হাজার টাকা বিতরণ করেন।

নৌকা প্রতীকের প্রার্থী ফজলে রাব্বি খান বলেন, স্বতন্ত্র প্রার্থী সিরাজ মোল্লা, তার স্ত্রী, ভাই ও ভাগ্নে বিভক্ত হয়ে ভোটারদের মাঝে টাকা বিতরণ করছেন। টাকা বিতরণের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। কালো টাকা বিলিয়ে তিনি নির্বাচনের পরিবেশ নষ্ট করছে।

টাকা বিতরণের অভিযোগ অস্বীকার করে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লা। তার দাবি, জনপ্রিয়তা নষ্টসহ সুনিশ্চিত বিজয় ঠেকাতে, প্রতিপক্ষরা টাকা বিতরণ করে তার ওপর দায় চাপানোর অপচেষ্টা চালাচ্ছে।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ