• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে পরাজিত আ.লীগ প্রার্থীর ইঙ্গিতপূর্ণ বক্তব্য

প্রকাশিত: জানুয়ারি ১১, ২০২৪, ১০:১৫ এএম

স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে পরাজিত আ.লীগ প্রার্থীর ইঙ্গিতপূর্ণ বক্তব্য

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

নির্বাচিত স্বতন্ত্র প্রার্থীদের নিয়ে ইঙ্গিতপূর্ণ বক্তব্য দিয়েছেন রংপুর–৫ আসনের পরাজিত প্রার্থী আওয়ামী লীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা উপ কমিটির সদস্য রাশেক রহমান।  তার মতে, আওয়ামী লীগ করেও যারা স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচিত হয়েছেন তাদের ‘বঙ্গবন্ধুর সৈনিক’ বলা যায় না। যারা নৌকা মার্কায় ভোট দিয়েছেন তারাই জননেত্রী শেখ হাসিনার পরীক্ষিত সৈনিক।

বুধবার বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন উপলক্ষে অনুষ্ঠিত দোয়া মাহফিল এবং আলোচনা সভায় প্রধান আলোচকের বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রাশেক রহমান বলেন, ‘বঙ্গবন্ধু দেশে ফিরে এসেছিলেন বলেই বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মডেল রাষ্ট্রের পরিচিতি পেয়েছে। আর এটা সম্ভব করেছেন জননেত্রী শেখ হাসিনা।’

মিঠাপুকুর উপজেলা আওয়ামী লীগ আয়োজনে বেগম রোকেয়া অডিটোরিয়ামে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় রাশেক রহমান আরও বলেন, ‘আমি হেরে গিয়েও আপনাদের সঙ্গে আছি এবং আজীবন থাকব। এ উপজেলা ৭৪ হাজার মানুষ আমাকে ভোট দিয়েছেন। তাদের ভালোবাসার ঋণ শোধ করা যাবে না, কিন্তু কৃতজ্ঞ থাকব সর্বক্ষণ।’

এ সময় তিনি পঞ্চমবার প্রধানমন্ত্রী হওয়ায় শেখ হাসিনাকে মিঠাপুকুরবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার আন্দোলনে সবাইকে শামিল হওয়ার আহ্বান জানান।

আহ্বায়ক আফছার মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন—রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, আনোয়ারুল ইসলাম, আনোয়ার সাদাত লেমন প্রমুখ।

জাতীয় সম্পর্কিত আরও

আর্কাইভ