• ঢাকা শনিবার
    ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে নৌকার পরাজয়ের কারণ জানালেন আজমত উল্লা

প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৫:২০ পিএম

গাজীপুরে নৌকার পরাজয়ের কারণ জানালেন আজমত উল্লা

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও পরাজিত সিটি মেয়রপ্রার্থী আজমত উল্লা খান বলেছেন, সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি-জামায়াত নয়; বরং দলের ভেতরে ঘাপটি মেরে থাকা বিশ্বাসঘাতক ও বেঈমান নেতাকর্মীদের কারণে নৌকা হেরেছে। বিশ্বাসঘাতকরা গলায় নৌকার ব্যাজ পরে কাজ করেছে জায়েদা খাতুনের (টেবিল ঘড়ি প্রতীক) জন্য। এসব বিশ্বাসঘাতককে নিয়ে আওয়ামী লীগ আগামী জাতীয় নির্বাচনে গেলে আমাদের করুণ পরিণতি বরণ করতে হবে।

বৃহস্পতিবার রাত ৮টায় গাজীপুরের টঙ্গী মুদাফা এলাকায় একটি রিসোর্টে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনপরবর্তী মূল্যায়ন সভায় তিনি এসব কথা বলেন।


তিনি প্রশ্ন রেখে বলেন, ব্যক্তি আজমত উল্লাকে ধ্বংস করে দেওয়ার নামে আপনারা বিশ্ববাসীকে কি বার্তা দিয়েছেন। গাজীপুর সিটি নির্বাচনের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সম্মান জড়িত। আমরা সেই সম্মানটুকু রাখতে পারিনি।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক মতিউর রহমান মতি, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, জয়নাল আবেদীন বিএ ও টঙ্গীর ১৫টি ওয়ার্ডের কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

টঙ্গী পূর্ব ও পশ্চিম থানা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী ইলিয়াস আহমেদ।


এডিএস/

আর্কাইভ