• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপির মুসলমানরা বিএনপিকে ভোট দেবে না: বঙ্গবীর কাদের সিদ্দিকী

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৩:১৬ এএম

বিএনপির মুসলমানরা বিএনপিকে ভোট দেবে না: বঙ্গবীর কাদের সিদ্দিকী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, ফিলিস্তিনে মানুষ মেরে শেষ করে দিচ্ছে, এরপরও আমেরিকা ইসরাইলকে সমর্থন করছে। গাজা ধ্বংস না হওয়া পর্যন্ত নাকি বাইডেন থামবেনা। এরপরও বিএনপি এই আমেরিকার পক্ষে আছে। তার মতে, এর পরেও মনে হয়না যে বিএনপির মুসলমানরা বিএনপিকে ভোট দেবে।

বঙ্গবীর কাদের সিদ্দিকী সরকারকে উদ্দেশ করে বলেন,  ‘২০১৮ সালে যে নির্বাচন হয়েছে, সেটি কি ভোট হয়েছে? এইবার ২০১৮ সালের মতো কইরেন, দেইখেন কী ফল হয়। আল্লাহর তরফ থেকে আপনাদের মাথার উপর গজব পড়বে। মানুষকে ভোট দিতে দেন, মানুষকে ভোট কেন্দ্রে আসতে দেন। আর যাকে খুশি তাকে দাঁড়াতে দেন।’

কাদের সিদ্দিকী আরও বলেন, ‘আজকে সবাই আওয়ামী লীগ। যে আওয়ামী লীগের আমরা জন্ম দিয়েছি, সেই আওয়ামী লীগ আমি করি না। আওয়ামী লীগ তারাই সব। নৌকা দিলেই পাস। এইবার আমি একটু দেখতে চাই নৌকা দিলে কেমনে ফেলও করন যায়।’

২৮ অক্টোবর পর্যন্ত ধানের শীষ ঠিকই ছিলো। কিন্তু ২৮ অক্টোবরের পর তারা যেভাবে মানুষ মারছে, গাড়ি ভাঙছে- এসব কোনভাবেই  তারা ঠিক করছে না বলে মনে করেন বঙ্গবীর কাদের সিদ্দিকী।

বাসাইল পৌরসভার মেয়র ও দলের উপজেলা শাখার সভাপতি রাহাদ হাসান টিপুর সভাপতিত্বে আয়োজিত জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাদের সিদ্দিকীর সহধর্মিণী নাসরিন সিদ্দিকী, দলের কেন্দ্রীয় কমিটির সদস্য শামীম আল মুনসুর আজাদ সিদ্দিকী, বাসাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম খান প্রমুখ।

আর্কাইভ