• ঢাকা শুক্রবার
    ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

নাবিস্কোতে যাত্রীবাহী বাসে আগুন

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২৩, ০৩:০১ এএম

নাবিস্কোতে যাত্রীবাহী বাসে আগুন

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

বিএনপির ডাকা চতুর্থ দফার অবরোধের প্রথম রাতে রাজধানীর তেজগাঁওয়ের নাবিস্কো এলাকায় যাত্রীবাহী একটি বাসে আগুন দেয়া হয়েছে।

রোববার (১২ নভেম্বর) রাত ৮টা ২২ মিনিটের দিকে বাসটিতে আগুন দেয়া হয় বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

পুলিশের সহায়তায় বাসটির আগুন নেভায় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট। তবে এ ঘটনায় হতাহতের কোনো তথ্য জানা যায়নি।

এরআগে, দুপুরে মিরপুর-১০ গোল চত্বরে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয়া হয়। প্রত্যক্ষদর্শীর বরাতে পুলিশ জানায় যাত্রীবেশে ওঠা কয়েকজন দুর্বৃত্ত বাসটিতে আগুন দিয়ে নেমে যায়।

এ নিয়ে শনিবার (১১ নভেম্বর) রাত থেকে রাজধানীতে মোট ৯টি বাসে আগুনে দেয়ার ঘটনা ঘটলো। এছাড়া রাজধানীর কাফরুল, আরামবাগ, গাবতলী, গুলিস্তান, আগারগাঁও, যাত্রাবাড়ী এবং শেরেবাংলা নগরে পঙ্গু হাসপাতালের সামনে সাতটি বাসে আগুন দেয়ার ঘটনা ঘটেছে। 

এরমধ্যে শনিবার রাতে যাত্রাবাড়ীর বাসে অগ্নিকাণ্ডের ঘটনায় এক যাত্রী দগ্ধ হয়েছেন। তিনি শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বিকেলে ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সরকারের পদত্যাগের এক দফা দাবিতে রোববার (১২ নভেম্বর) থেকে সারা দেশে আবারও ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি। দলটির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, রোববার (১২ নভেম্বর) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত চতুর্থ দফায় টানা ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচি চলবে।

গত ২৯ অক্টোবর একদিনের হরতাল ও দুই দফায় ৫ দিনের অবরোধ কর্মসূচি শেষে ৮ নভেম্বর থেকে আবারও শুরু হয় বিএনপি ও জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ। সারাদেশে তৃতীয় দফায় বিএনপি-জামায়াতের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি শেষ হয় শুক্রবার (১০ নভেম্বর) ভোর ৬টায়।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ