• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

বিএনপি-জামায়াতকে এলাকায় থাকতে দেওয়া হবে না: কাদের মির্জা

প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৩:০৪ এএম

বিএনপি-জামায়াতকে এলাকায় থাকতে দেওয়া হবে না: কাদের মির্জা

ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র এবং কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা ঘোষণা করেছেন বিএনপি জামায়াত ভোটে নেই তাই তাদের এলাকায় থাকতে দেওয়া হবে না। ওসি ও এসপি তাদের কাছ থেকে প্রচুর টাকা খেয়ে তাদের গ্রেফতার না করে কোম্পানীগঞ্জ ও কবিরহাটে সন্ত্রাসী কর্মকাণ্ড করার সুযোগ করে দিয়ে আইনশৃঙ্খলার অবনতি করার সুযোগ করে দিচ্ছে। বিরোধীদলের অবরোধ চলাকালীন সময়ে এলাকায় পুলিশ টহল না দিয়ে থানায় বসে নালিশ বাণিজ্য করে দুপক্ষের কাছ থেকে প্রচুর টাকা ঘুস খাচ্ছে।

তিনি বলেন, ঘুস খেতে খেতে এদের সাহস এত বেড়ে গেছে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী পুলিশের খরচের কথা বলে আমার কাছ থেকে ও ১ লাখ টাকা ঘুস খেয়েছে। আমি আমার পৌরসভার স্টাফকে দিয়ে ১ লাখ টাকা ঘুস পাঠিয়েছি।

১ লাখ টাকা ঘুসের অভিযোগ প্রসঙ্গে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, মন্ত্রীর ভাই মেয়রের কাছ থেকে ওসি ঘুস চাইবে বা নেবে এটা কি কোনো সুস্থ মানুষ বিশ্বাস করতে পারবে? তাছাড়া তিনি ঘুস দেবেন কেন? তাও আবার তার পৌরসভার স্টাফের মাধ্যমে।

তাছাড়া এর আগেও তো তিনি অনেকের বিরুদ্ধে লাইফে এসে অনেক বলেছেন। এমনকি মন্ত্রী মহোদয়ের বিরুদ্ধেও। তিনি হেসে বললেন এটা তো দেশের সব মানুষ জানে, আমি কি আর বলব।

 

সিটি নিউজ ঢাকার ভিডিও দেখতে ক্লিক করুন

 

জেকেএস/

আর্কাইভ