• ঢাকা বৃহস্পতিবার
    ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১

‘সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিতে হবে’

প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৯:২৭ এএম

‘সোনার বাংলা গড়তে নৌকায় ভোট দিতে হবে’

নিজস্ব প্রতিবেদক, ঢাকা

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতা সোনার বাংলার যে স্বপ্ন দেখেছিলেন, যে সোনার বাংলার জন্য লাখ লাখ মানুষ জীবন দিয়েছে এবং যার জন্য মানুষ নির্যাতিত হয়েছে তা বাস্তবায়নে আবারও নৌকায় ভোট দিতে হবে।

বুধবার দুপুরে গাজীপুর-৪ আসনের আওয়ামী লীগের প্রার্থী তার মেজো বোন সিমিন হোসেন রিমির জন্য ভোট চেয়ে কাপাসিয়া উপজেলার টোক সরজুবালা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে পথসভায় এসব কথা বলেন।

পথসভায় তিনি বলেন, আমার বাবা প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের জন্য কাপাসিয়াবাসী সারা দেশে গর্ববোধ করে। বাবার সৌজন্যে আপনারা বারবার নৌকায় ভোট দিয়েছেন। আমার বোনকে তিনবার জয়ী করেছেন। জনগণের এ ভালোবাসার প্রতিদান দিতে আমার বোন নিজ হাতে কাপাসিয়ার উন্নয়ন দেখভাল করেছেন। আজকে কাপাসিয়ার স্বাস্থ্য বিভাগ সারা দেশের মধ্যে প্রথম হয়েছে, কাপাসিয়ায় মাতৃমৃত্যুর হার শূন্য, রাস্তাঘাটের উন্নয়ন হয়েছে, এগুলো সোনার বাংলার কারণেই হচ্ছে।

তিনি আরও বলেন, আজকের নতুন প্রজন্ম আমাদের ভবিষ্যৎ। নতুন প্রজন্মের জন্য আমরা তাজউদ্দিন আহমেদ ও জোহরা তাজউদ্দিন ফাউন্ডেশনের মাধ্যমে উদ্যোগ নিয়েছি। আমরা পাঠ্যপুস্তক, বৃত্তি প্রদানের মাধ্যমে চেষ্টা করছি ভালো মানুষ তৈরি করতে। কেননা ভালো মানুষই পারে সোনারবাংলা গড়ে তুলতে। আমরা ভালো মানুষ চাই, সোনার মানুষ চাই যারা সোনার বাংলাদেশ গড়বে। আজ শুধু কাপাসিয়া নয় শেখ হাসিনার নেতৃত্বেই সারাদেশেই উন্নয়ন হচ্ছে, মেগা প্রজেক্ট হচ্ছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশের দিকে অগ্রযাত্রা শুরু করেছে।

সোহেল তাজ বলেন, আমাদের আরও কাজ বাকী রয়েছে, সমাজ থেকে দুর্নীতি নির্মূল করতে হবে, সমাজ থেকে অনিয়ম দুর করতে হবে, ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে হবে যাতে করে সকলের জন্য সমান অধিকার নিশ্চিত হয়, এসব কাজের নিশ্চয়তা শুধু নৌকা প্রতীকে ভোট দেওয়ার মধ্যেই হতে পারে।

পথসভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সিমিন হোসেন রিমি এমপি, কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খানসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আর্কাইভ