• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আইপিএল বন্ধ হলে করোনা থামবে?

প্রকাশিত: এপ্রিল ২৯, ২০২১, ০৮:৩৫ পিএম

আইপিএল বন্ধ হলে করোনা থামবে?

ক্রীড়া ডেস্ক

ভারতে করোনা আরও আক্রমণাত্মক রূপ ধারণ করেছে। যত দিন যাচ্ছে ততই বাড়ছে প্রাণঘাতী এই ভাইরাসের সংক্রমণ। মৃত্যু আতঙ্ক নিয়ে এক একটি রাত কাটছে দেশটির মানুষের। তার মাঝেই চলছে আইপিএল। ইতোমধ্যে একাধিক খেলোয়াড় এই ফ্রাঞ্চাইজি টুর্নামেন্ট ছেড়ে চলে গেছেন। দুই আম্পায়ারও নিজেদের সরিয়ে নিয়েছেন।

যেখানে প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর নতুন রেকর্ড হচ্ছে। মৃত্যুপুরী ভারতে অবিলম্বে বন্ধ করা হোক আইপিএল, এমন দাবি তুলেছে অনেকেই। কিন্তু আইপিএল বন্ধ হোক, তা চান না কলকাতা নাইট রাইডার্সের অস্ট্রেলীয় ক্রিকেটার প্যাট কামিন্স।

তিনি বলেন, ‘আইপিএল বন্ধ করে দিলেই সব সমস্যা মিটে যাবে না। প্রতিদিন তিন-চার ঘণ্টা খেলা দেখার জন্য হলেও মানুষ বাড়িতে থাকেন। সারা দিন শেষে একটু আনন্দ পান তারা।এই অজি পেসার ইতোমধ্যেই ভারতীয় প্রধানমন্ত্রীর করোনা তহবিলে ৫০ হাজার মার্কিন ডলার অনুদান দিয়েছেন।

বিষয়ে কামিন্স বলেন, ‘কলকাতা দলে কয়েকজনের সঙ্গে কথা হচ্ছিল। ওদের থেকেই এই তহবিলে দান করার ব্যাপারে জানতে পারি। শাহরুখ খান নিজেও এই তহবিলে দান করেছেন।কামিন্স জানিয়েছেন, অস্ট্রেলিয়ার বহু মানুষ ভারতকে সাহায্য করতে চায়, সেই ব্যবস্থা করারও চেষ্টা করছেন তিনি।

জেডআই/মেহেদী/এম. জামান

আর্কাইভ