• ঢাকা শুক্রবার
    ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

বাদ পড়ার শঙ্কায় কাঁদছেন ‘হিটম্যান’ রোহিত

প্রকাশিত: মে ৭, ২০২৪, ০২:৫৩ পিএম

বাদ পড়ার শঙ্কায় কাঁদছেন ‘হিটম্যান’ রোহিত

ক্রীড়া ডেস্ক

রোহিত শর্মার নেতৃত্বে আইপিএলে রেকর্ড পাঁচবার চ্যাম্পিয়ন হয় মুম্বাই ইন্ডিয়ানস। গত আসরে প্রত্যাশিত পাফরম্যান্স করতে পারেনি মুম্বাই।

যে কারণে চলতি আসরে নেতৃত্ব হারান রোহিত শর্মা। তার পরিবর্তে মুম্বাই অধিনায়ক করে হার্দিক পান্ডিয়াকে। তার অধীনেই খেলছেন ভারতের জাতীয় দলের বর্তমান অধিনায়ক রোহিত।

আইপিএলের এবারের আসরে নেতৃত্ব হারিয়ে ছন্দও হারিয়ে ফেলেছেন ‘হিটম্যান’ হিসেবে পরিচিত রোহিত শর্মা। সবশেষ ৬ ম্যাচে যথাক্রমে ৩৬, ৬, ৮, ৪, ১১ ও ৪ রানে আউট হয়েছেন রোহিত।

গতকাল সোমবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ১৭৪ রানের টার্গেট তাড়া করতে নেমে মাত্র ৪ রানেই আউট হন রোহিত। আউট হয়ে সাজঘরে ফিরে কান্নায় ভেঙে পড়েন। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

যদিও শেষ পর্যন্ত সূর্যকুমার যাদবের সেঞ্চুরিতে ১৬ বল আগেই ৭ উইকেটের দাপুটে জয় পায় মুম্বাই।

এই জয়ে ১২ ম্যাচে মাত্র ৮ পয়েন্ট নিয়ে ১০ দলের মধ্যে মুম্বাইয়ের অবস্থান নয় নম্বরে। প্লে-অফে খেলাই তাদের জন্য অনিশ্চিত হয়ে গেছে। এ কারণেই বেশি হতাশ রোহিত।

শুধু তাই নয়, আগামী মাসেই টি-টোয়েন্টি বিশ্বকাপ। রোহিত শর্মাকে অধিনায়ক করেই দল ঘোষণা করেছে ভারত। বিশ্বকাপের আগে যদি ফর্মে ফিরতে না পারেন তাহলে ২৫ মে পর্যন্ত দল পরিবর্তনের সুযোগ রয়েছে। তখন হয়তো নেতৃত্বই নয়, বিশ্বকাপ দল থেকেও বাদ পড়ার শঙ্কা। হয়তো এসব কারণেই বেশি হতাশায় ভুগছেন রোহিত।

ক্রীড়া জগৎ সম্পর্কিত আরও

আর্কাইভ