• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১

উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

প্রকাশিত: অক্টোবর ১, ২০২২, ০৭:২৩ এএম

উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

ক্রীড়া ডেস্ক

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশ দলের লাল- সবুজের জার্সি উন্মোচিত হয়েছে। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) বিসিবির অফিসিয়াল ফেসবুক পেজে জার্সি উন্মোচনের একটি ভিডিও প্রকাশ করা হয়েছে।

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য সাকিব-সোহানদের জার্সি উন্মোচন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপের এ জার্সিতে বাংলাদেশের ঐতিহ্য তুলে ধরার চেষ্টা করা হয়েছে। 

জার্সি প্রকাশের সেই ভিডিওতে লেখা রয়েছে, গর্ব সমুন্নত রাখতে আমরা উদ্যম ধরে রাখব। আমরা নিয়েছি জামদানি, রয়েল বেঙ্গল টাইগার ও সুন্দরবন।

জার্সি প্রকাশের দিনে বাংলাদেশ দল বিশ্বকাপ ও ত্রিদেশীয় সিরিজের উদ্দেশে উড়াল দিচ্ছে। নিউজিল্যান্ডে খেলা শেষ করে সোজা বিশ্বকাপ ভেন্যু অস্ট্রেলিয়ায় পৌঁছাবেন ক্রিকেটাররা। আইসিসির প্রটোকল অনুযায়ী বাংলাদেশ দলের বিশ্বকাপ যাত্রা এটি।

ত্রিদেশীয় সিরিজে টাইগাররা অন্তত চারটি ম্যাচ খেলবে। ৭ ও ১৩ অক্টোবর পাকিস্তান এবং ৯ ও ১২ অক্টোবর নিউজিল্যান্ডের বিপক্ষে খেলবেন সাকিব আল হাসানরা। ফাইনালে উঠলে ম্যাচের সংখ্যা আরও একটি বাড়বে। এছাড়াও বাংলাদেশ এবারের বিশ্বকাপে সরাসরি মূল পর্বে খেলবে। মোট পাঁচটি ম্যাচ খেলার সুযোগ পাবে টাইগাররা। ২৪ অক্টোবর নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ।

 

এসএএস                                 

আর্কাইভ