• ঢাকা সোমবার
    ০৬ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
টি-টোয়েন্টি বিশ্বকাপ

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রস্তুতি ম্যাচ

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২২, ১০:১১ পিএম

বৃষ্টিতে পরিত্যক্ত বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রস্তুতি ম্যাচ

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম অফিসিয়াল প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে বড় ব্যবধানে হেরেছে সাকিব আল হাসানরা। তাই দক্ষিণ আফ্রিকার বিপক্ষে জয়ে ফেরার প্রত্যাশা ছিল টাইগারদের। কিন্তু সে প্রত্যাশায় পানি ঢেলে দিয়েছে বেরসিক বৃষ্টি। এই বৃষ্টির দাপটে প্রোটিয়াদের বিপক্ষে বাংলাদেশের দ্বিতীয় প্রস্তুতি ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে।

তবে ম্যাচ না হলেও শুয়ে বসে অলস সময় কাটায়নি লাল সবুজ দল। বুধবার (১৯ অক্টোবর) ব্রিসবেনের ন্যাশনাল ক্রিকেট সেন্টারের ইনডোরের নেটে নিজেদের ঝালিয়ে নেন টাইগাররা। এদিন মাঠে এসেছিলেন নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও ইয়াসির আলী৷ বাকিরা মাঠমুখোই হননি ৷

এই সঙ্গে শেষ হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতিও। দলীয় অনুশীলনের চারটি সেশন ছাড়া আর কোনো প্রস্তুতি ম্যাচ নেই। পরীক্ষা-নিরীক্ষা শেষ, ২৪ অক্টোবর মূল পর্বে প্রথম ম্যাচে খেলবে বাংলাদেশ। প্রথম রাউন্ড উতরিয়ে আসা একটি দল হবে লিটন-সাকিবদের প্রতিপক্ষ।

প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের কাছে ৬২ রানে হারে বাংলাদেশ। ১৬১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৯৮ রানে অলআউট হয় দলটি।

জেডআই/

 

আর্কাইভ