• ঢাকা মঙ্গলবার
    ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১

ভয়াবহ দুর্ঘটনার কারণ নিজেই জানালেন পান্ত

প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২২, ০২:৫০ এএম

ভয়াবহ দুর্ঘটনার কারণ নিজেই জানালেন পান্ত

ক্রীড়া ডেস্ক

ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়েছেন ঋষভ পান্ত। বাংলাদেশ সফর শেষ করে দিল্লি থেকে ফিরছিলেন বাড়িতে। ফেরার পথে গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হন তিনি। কেন এমন দুর্ঘটনা ঘটেছে, তার কারণ তিনি নিজেই জানালেন।

ভারতীয় এই উইকেটরক্ষক অবশ্য এই কারণ গণমাধ্যমকে জানাননি, জানিয়েছেন উত্তরাখণ্ড পুলিশকে। ডিজিপি অশোক কুমার জানান, ‘ভোর ৫.৩০ মিনিটে ঋষভ পান্তের গাড়ি দুর্ঘটনাটি ঘটে। রুরকির মোহাম্মদপুর জটের কাছে ঘটে সেই দুর্ঘটনাটি। পান্ত পুলিশকে বলেন যে, গাড়ি চালানোর সময় তিনি ঘুমিয়ে পড়েছিলেন। সেই কারণেই ডিভাইডারে ধাক্কা মারে গাড়িটি। প্রথমে রুরকির একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে দেরাদুনে নিয়ে যাওয়া হয়েছে তাকে।’

পান্ত নিজেই তার গাড়ি চালাচ্ছিলেন। দিল্লি-দেরাদুন হাইওয়েতে রুরকির কাছে গাড়িটি ডিভাইডারে ধাক্কা মারে। এর পরেই গাড়িটিতে আগুন লেগে যায়।

প্রাথমিক ভাবে পান্তকে হামাদপুর ঝালের কাছে একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখান থেকে তাকে দিল্লিতে পাঠানো হচ্ছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

উত্তরাখণ্ডের পুলিশ জানিয়েছে যে, পান্ত গাড়িতে একাই ছিলেন। গাড়ি চালিয়ে দিল্লি থেকে বাড়ি ফিরছিলেন তিনি। সেই ডিভাইডারে ধাক্কা মারেন ভারতের এই তারকা ক্রিকেটার। সঙ্গে সঙ্গে গাড়িতে আগুন লেগে যায়। পান্তের মাথা, পিঠ এবং পায়ে চোট লাগে।

ভারতীয় দলের সঙ্গে বাংলাদেশ সফর করে গিয়েছিলেন তিনি। ঢাকা থেকে দেশে ফিরে বাড়ি ফেরার পথেই ঘটে এই ঘটনা। ভারত এরপর খেলবে শ্রীলঙ্কার বিরুদ্ধে। ঘরের মাঠে অনুষ্ঠেয় এই টি-টোয়েন্টি এবং এক দিনের সিরিজের দলে অবশ্য তিনি নেই।

ফেব্রুয়ারিতে আসন্ন অস্ট্রেলিয়া সিরিজকে সামনে রেখে দলে ফেরার প্রস্তুতি নিতে শিগগিরই বেঙ্গালুরুতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) যাওয়ার কথা ছিল তার। তবে এই দুর্ঘটনার কারণে পাওয়া চোট তাকে কয় দিন মাঠের বাইরে রাখে, সেটাই এখন দেখার বিষয়।

আর্কাইভ