• ঢাকা মঙ্গলবার
    ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১

ধোনীর খেলা দেখতে এক ভক্ত যা করলেন

প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৪, ০৬:৩৭ পিএম

ধোনীর খেলা দেখতে এক ভক্ত যা করলেন

ক্রীড়া ডেস্ক

এমএস ধোনিকে সামনে থেকে দেখার জন্য এক ভক্ত যা করেছেন তা এখন ভাইরাল। ওই ভক্ত  মেয়েদের স্কুলের জন্য জমানো অর্থ দিয়ে টিকিট কেটে চিদাম্বারাম স্টেডিয়ামে হাজির হন ।

গত ৮ এপ্রিল চিপকে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে খেলতে নামে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ওই ম্যাচ দেখতে মেয়েদের নিয়ে হাজির হয়েছিলেন ওই ধোনি-ভক্ত। সে জন্য তাকে নাকি খরচ করতে হয় ৬৪ হাজার রুপি। এখনও নাকি মেয়েদের স্কুল ফি দিতে পারেননি তিনি।
কলকাতা-চেন্নাই ম্যাচে হাজির হয়ে ওই ভক্ত স্পোর্টওয়াক চেন্নাইকে বলেন, ‘আমি টিকিট পাইনি, তাই কালোবাজার থেকে টিকিট কিনেছি। এই টিকিটের মোট দাম ছিল ৬৪ হাজার টাকা। আমাকে এখনও স্কুলের ফি দিতে হবে। আমরা এমএস ধোনিকে একবার দেখতে চেয়েছিলাম।’

ধোনিকে দেখে ওই ভক্ত ও তার মেয়েরা নাকি যারপরানই খুশি। তিনি বলেন, ‘ধোনিকে দেখে আমার তিন মেয়ে এবং আমি খুব খুশি।’ কথা বলতে গিয়ে এক মেয়ে বলেনে, ‘আমার বাবা অনেক পরিশ্রম করেছেন এই টিকিটগুলো পেতে। ধোনিকে খেলতে দেখে আমরা খুব খুশি হয়েছিলাম।’
ধোনির ওই ভক্তের এমন কাণ্ডে অনেকে আপ্লুত হলেও বেজারের সংখ্যাও কম না। কেউ কেউ বলছেন, ধোনিকে দেখার চেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো মেয়েদের পড়ালেখা। তাদের মতে, নির্বুদ্ধিতার পরিচয়ই দিয়েছেন সেই বাবা।

আর্কাইভ