• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

তাসকিনের ইনজুরিতে টেস্ট দলে ডাক পেলেন রাজা

প্রকাশিত: এপ্রিল ৪, ২০২৩, ০১:৫২ এএম

তাসকিনের ইনজুরিতে টেস্ট দলে ডাক পেলেন রাজা

ক্রীড়া ডেস্ক

রাত পোহালেই আয়ারল্যান্ডের বিপক্ষে একমাত্র টেস্টে মাঠে নামবে স্বাগতিক বাংলাদেশ। মঙ্গলবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে খেলাটি সকাল ১০ টায় শুরু হবে। তবে সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়ায় শেষ মূহুর্তে দল থেকে ছিটকে পড়েছেন দেশসেরা পেসার তাসকিন আহমেদ। তার পরিবর্তে তরুণ ডানহাতি পেসার রেজাউর রহমান রাজাকে স্কোয়াডে যুক্ত করা হয়েছে।

সোমবার (৩ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে রাজাকে অন্তুর্ভুক্তির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এর আগেও টেস্ট ও টি-২০ দলে ডাক পড়েছে ২৩ বছর বয়সী ডানহাতি এই পেসারের। তবে কোনো ফরম্যাটে অভিষেক হয়নি। তাসকিনের অনুপস্থিতিতে সে অপেক্ষা হয়ত শেষ হয়ে যেতে পারে সিলেটের এই পেসারের।

এদিকে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, তাসকিনের ইনজুরি থেকে ফিরতে পূর্ণ বিশ্রামে থাকতে হবে। সুস্থ হয়ে মাঠে ফিরতে দুই সপ্তাহ লাগতে পারে এই পেসারের।

বাংলাদেশের টেস্ট দল : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল ইসলাম শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মাহমুদুল হাসান জয় ও রেজাউর রহমান রাজা।

আর্কাইভ