• ঢাকা শুক্রবার
    ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

গৌতম গম্ভীর ও বিরাট কোহলির মাঝে বিবাদ, গুনতে হলো জরিমানা

প্রকাশিত: মে ২, ২০২৩, ০৪:৫৭ পিএম

গৌতম গম্ভীর ও বিরাট কোহলির মাঝে বিবাদ, গুনতে হলো জরিমানা

ছবি: সংগৃহীত

ক্রীড়া ডেস্ক

গৌতম গম্ভীর ও বিরাট কোহলির মাঝে বিবাদ দেখা গেল সোমবারের (০১ মে) আইপিএল ম্যাচে। বিবাদে জড়ানোর কারণে দুজনকেই জরিমানা গুনতে হয়েছে। তাদের সঙ্গে জরিমানা হয়েছে লখনৌর ক্রিকেট নবীন-উল-হকেরও।

সোমবার আইপিএলের একমাত্র ম্যাচে লখনৌকে ১৮ রানে হারিয়েছে বেঙ্গালুরু। প্রথমে ব্যাটিং করে ১২৬ রানের স্বল্প পুঁজি পায় আরসিবি। জবাবে বেঙ্গালুরু বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে ১০৮ রানে থামে লখনৌর ইনিংস।

ম্যাচে লখনৌর উইকেট পড়লেই আরসিবি’র খেলোয়াড়রা উল্লাসে মেতে ওঠেন। তবে কোহলির উল্লাসটা ছিল একটু বেশিই। সেটাই হয়তো ভালো চোখে দেখেননি লখনৌর মেন্টর গৌতম গম্ভীর।

ম্যাচে যখন আরসিবি নবীন-উল-হকের উইকেট নেয় তখন বাঁধভাঙ্গা উল্লাস করেন ক্রিকেটাররা। আরসিবি ক্রিকেটাররা মাথার ক্যাপ ছুঁড়ে মারেন, যা ভালো চোখে দেখেননি নবীন। তারপর ম্যাচ শেষে কোহলি ও গম্ভীরের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর দুজন দুজনের সঙ্গে বেশ কিছুক্ষণ তর্কে জড়িয়ে পড়েন। এরপর দুই দলের ক্রিকেটাররা তাদের আলাদা করেন।

মাঠেই এমন তর্কে জড়ানোর কারণে কোহলি ও গম্ভীরকে ম্যাচ ফি’র ১০০ ভাগ জরিমানা করে টুর্নামেন্টের কর্তৃপক্ষ। আর ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা করা হয় নবীন-উল-হককে। 

 

জেকেএস/

আর্কাইভ