• ঢাকা রবিবার
    ১০ ডিসেম্বর, ২০২৩, ২৫ অগ্রহায়ণ ১৪৩০

ভারত-অস্ট্রেলিয়ার লড়াই দেখতে সস্ত্রীক মাঠে হাজির শাহরুখ খান

প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ০৬:৩৩ পিএম

ভারত-অস্ট্রেলিয়ার লড়াই দেখতে সস্ত্রীক মাঠে হাজির শাহরুখ খান

ক্রীড়া ডেস্ক

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামের গ্যালারিতে বসেছে তারার মেলা। ভারত-অস্ট্রেলিয়ার লড়াই দেখতে সস্ত্রীক মাঠে হাজির হয়েছেন শাহরুখ খান। এছাড়াও দীপিকা পাডুকোন, রণবীর সিং, আনুশকা শর্মা ও অনিল কাপুরের মতো তারকাদেরও দেখা গেছে গ্যালারিতে।

বিশ্বকাপজুড়ে গ্যালারিতে উপস্থিত থেকে ভারতের তারকা ক্রিকেটার বিরাট কোহলিকে উৎসাহ দিয়ে গেছেন স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা। আজ ফাইনালেও কোহলি ও ভারতকে সমর্থন দিতে আহমেদাবাদের গ্যালারিতে এসেছেন ‘এন এইচ টেন’ খ্যাত এই অভিনেত্রী। আনুশকার সঙ্গে ছিলেন তার মা।

নীল–সাদা জামা ও সাদা ফ্রেমের সানগ্লাস পরা আনুশকার স্টেডিয়ামে আসার ভিডিও প্রকাশ করেছে একাধিক সংবাদমাধ্যম। পরে গ্যালারিতে ভারতীয় ক্রিকেটারদের স্ত্রীদের সঙ্গে বসে ম্যাচ উপভোগ করতে দেখা গেছে তাকে। এ সময় আনুশকার সঙ্গে উপস্থিত ছিলেন আরেক ভারতীয় ক্রিকেটার লোকেশ রাহুলের স্ত্রী অভিনেত্রী আথিয়া শেঠিকেও। এ সময় তাদের সঙ্গে ছিলেন রোহিত শর্মার স্ত্রী রিতিকা সাজদেহ এবং রবীন্দ্র জাদেজার রাজনীতিবিদ স্ত্রী রিভাদা জাদেজাও উপস্থিত ছিলেন।

সাদা–নীল জামা ও কালো সানগ্লাসে খেলা দেখতে এসেছেন বলিউডের ‘কিং খান’ খ্যাত শাহরুখও। গ্যালারিতে তাকে বিসিসিআই সভাপতি জয় শাহর পাশে বসতে দেখা গেছে। ভারতের জার্সি পরে গ্যালারিতে এসেছেন ভারতের তারকা অভিনেত্রী দীপিকাও। বাবাকে নিয়ে স্টেডিয়ামে প্রবেশের সময় দীপিকা। 

এ সময় দীপিকার সঙ্গে ছিলেন তার বাবা প্রকাশ পাডুকোনও। স্ত্রীর সঙ্গে নয়, আলাদাভাবে মাঠে এসেছেন বলিউড তারকা রণবীর। ভারতের জার্সির আদলে তৈরি জ্যাকেট পরে এসেছেন এই অভিনেতা। একসঙ্গে মাঠে না এলেও গ্যালারিতে পাশাপাশিই বসেছেন এই তারকা দম্পতি। এদিন গ্যালারিতে অনিল কাপুর ও দাগুবাতি ভেঙ্কেটেশসহ আরও অনেক বলিউড তারকা উপস্থিত ছিলেন।

ফাইনালে প্রীতম চক্রবর্তীসহ বলিউডের অন্য সংগীত তারকাদের পারফরম্যান্স দেখা যাবে প্রথম ইনিংসের পর, ম্যাচের বিরতিতে। এ সময় প্রীতম ছাড়া পারফর্ম করতে দেখা যাবে জনিতা গান্ধী, নাকাশ আজিজ, অমিত মিশ্র, আকাশা সিং ও তুষার যোশীকে। বিসিসিআইয়ের সূচিতে না থাকলেও ভারতীয় এক সংবাদমাধ্যম ৫০০ জন নৃত্যশিল্পীর নাচ পরিবেশন করার কথাও জানিয়েছে। ফাইনালের আয়োজন অবশ্য এতটুকুতেই শেষ হচ্ছে না। দ্বিতীয় ইনিংসের পানি পানের বিরতিতে লেজার এবং লাইট শোর আয়োজন রেখেছে বিসিসিআই।

 

জেকেএস/

আর্কাইভ