• ঢাকা শনিবার
    ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

কুষ্টিয়ায় বোমা বানাতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ০৫:৪৮ পিএম

কুষ্টিয়ায় বোমা বানাতে গিয়ে স্বামী-স্ত্রী আহত

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার দৌলতপুরে বোমার বিস্ফোরণে স্বামী-স্ত্রী গুরুতর আহত হয়েছেন। বোমার আঘাতে তাদের শরীরের বিভিন্ন অংশ ক্ষত-বিক্ষত হয়ে গেছে। বোমা তৈরির সময় বিস্ফোরিত হয়ে তারা আহত হন।

বৃহস্পতিবার (১৯ আগস্ট) দুপুরে প্রাগপুর ইউনিয়নের বিলগাথুয়া মধ্যপাড়া এলাকার আবু বক্করের বাড়িতে ঘটনা ঘটে। এতে আবু বক্কর তার স্ত্রী মধুবালা আহত হয়। সময় বোমা বিস্ফোরণের আওয়াজে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

বিষয়ে প্রাগপুর ইউনিয়ন চেয়ারম্যান আশরাফুল ইসলাম মুকুল জানান, আবু বক্কর তার বাড়িতে বোমা তৈরি করছিল। সময় বোমা বিস্ফোরিত হয়। এতে তার স্ত্রীসহ আবু বক্কর আহত হয়। আহত আবু বক্কর একজন মাদক ব্যবসায়ী বলেও জানান তিনি।

আহতদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি কর হয়। নাশকতা সৃষ্টির জন্য বোমা তৈরি করা হচ্ছিল বলে জানিয়েছেন এলাকাবাসী।

কুষ্টিয়া সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) আশরাফুল আলম জানান, বোমায় আহতের হাত, মুখসহ শরীরের বিভিন্ন অংশ ক্ষতবিক্ষত হয়ে গেছে। আহত আবু বক্করের অবস্থা আশঙ্কাজনক।

দৌলতপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, বোমা বিস্ফোরণের রহস্য উদঘাটনের চেষ্টা চলছে। ঘটনায় স্বামী-স্ত্রী দুজনে আহত। আমরা ঘটনাস্থলে আছি, তদন্ত চলছে। অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শামীম/এম. জামান

আর্কাইভ