• ঢাকা রবিবার
    ১৯ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

পদ্মা নদীতে ভেসে উঠল দুই নারীর মরদেহ

প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৪:২৪ এএম

পদ্মা নদীতে ভেসে উঠল দুই নারীর মরদেহ

দেশজুড়ে ডেস্ক

দেশের সর্ব উত্তরের জেলা পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় এখন পর্যন্ত ৬৮ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ভয়াবহ এ দুর্ঘটনায় এখনও নিখোঁজ রয়েছেন অন্তত ৫ জন। এমন অবস্থার মধ্যেই রাজবাড়ী সদর উপজেলার গোদারবাজার এলাকায় পদ্মা নদী থেকে দুই নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ওই এলাকা ও সোমবার (২৬ সেপ্টেম্বর) বোলতা স্লুইচগেট এলাকা থেকে মরদেহগুলো উদ্ধার করা হয়। তবে তাদের পরিচয় পাওয়া যায়নি।

নৌপুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের গোদারবাজার ঘাট এলাকায় স্থানীয়রা একটি মরদেহ ভাসমান অবস্থায় নদীর পারে দেখতে পায়। এ সময় স্থানীয়রা রাজবাড়ী সদর থানা পুলিশকে সংবাদ দিলে তারা ঘটনাস্থলে আসে। পরে সদর থানা পুলিশ নৌপুলিশকে সংবাদ দিলে তারা ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। অন্যদিকে সোমবার সকালে সদর উপজেলার বোলতা স্লুইচগেট এলাকায় স্থানীয়রা পদ্মা নদীতে পানি আনতে গিয়ে নদীর পারে গলিত পচা মরদেহ দেখতে পান। এ সময় রাজবাড়ী সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান। পরে নৌ-পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালে পাঠান।

এ বিষয়ে দৌলতদিয়া নৌপুলিশ ফাঁড়ির এসআই শাহজাহান আলী বলেন, মরদেহগুলো পচে গলে গিয়েছে। তবে তাদের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। মরদেহ দুটির একে অপরের সঙ্গে কোনো সম্পর্ক আছে কিনা তা বলা যাচ্ছে না।

জেডআই/

আর্কাইভ